জুলুম-নির্যাতনের মাধ্যমে ক্ষমতায় টিকে থাকতে সরকার যা খুশি করে যাচ্ছে: জাকির

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সভাপতি জাকির হোসেন সিদ্দিকী বলেছেন, বর্তমান সরকারের দুঃশাসন আর দমন-পীড়নে অতিষ্ট বিরোধী দলের নেতাকর্মীরা। তাদের বাকস্বাধীনতাও কেড়ে নেওয়া হচ্ছে। জুলুম-নির্যাতনের মাধ্যমে ক্ষমতায় টিকে থাকার জন্য বর্তমান অবৈধ সরকার নিরীহ ও শান্তিপ্রিয় যুবদল নেতাকর্মীদের অমানবিক নির্যাতন সহ বিনাদোষে কারাগারের অন্ধকার প্রকোষ্টে রেখে বিলাসী জীবনযাপন করছে। এ অবস্থা চলতে দেওয়া যায় না। বর্তমান সরকারের এই আচরণ স্বৈরশাসনকেও হার মানিয়েছে। আমরা গর্বিত যে শত ভয়-ভীতি, হুমকি-ধামকি পরও এদেশের মানুষের কল্যাণে যুবদলের নেতাকর্মীরা মাঠ থেকে সরে যায়নি। তারা কখনো জেল আর বন্দুকের নলের ভয় করে না। তারা সব সময় রাজপথে বুক পেতে দিয়েছে। অকাতরে প্রাণ হারিয়েছে অনেক নিরীহ নেতাকর্মী। তারা নিজের স্বার্থে নয়, তারা দেশ, মাঠি ও মানুষের স্বার্থে কাজ করছে।
তিনি শুক্রবার (২৪ মে) নগরীর কুমাপাড়াস্থ এলাকায় কারামুক্ত নেতাকর্মীদের জন্য সিলেট জেলা যুবদলের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সংবর্ধিত কারামুক্ত নেতৃবৃন্দরা হলেন, যুবদলের জেলা সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন, বাবর উদ্দিন বাবলা, জামাল আহমদ খান, মতিউর রহমান, ইমন আহমদ, শাকিল আহমদ খান, শাহীন আহমদ, জয়নাল আবেদীন, ফয়সল আহমদ বাবলু, রিপন আহমদ, ইমরান আলী এনাম, আখতার হোসেন, আব্বাস আলী, সালাহ উদ্দিন লিটন, ইসলাম উদ্দীন, শামসুল আলম রাজন, সাবুল আহমদ, মো. ছয়েফ উদ্দিন, এমরান আহমদ, রুহেল আহমদ, কামরান আহমদ, আবুল হাসনাত, জামাল আহমদ, বাবুল হোসেন, কয়েস আহমদ, জাকির হোসেন রাজু, ফরিদ আলী, আবুল কাশেম, গিয়াস উদ্দিন, কালীম আহমদ ওরফে সুমন, বদরুল আলম, মামুন মিয়া, তাজুল ইসলাম, কামরুল ইসলাম, আখতারুজ্জামান সাদ্দাম, আব্দুশ শহীদ, সোহেল রেজা, রুবেল আহমদ, আব্দুল হান্নান বাবুল, আখতার হোসেন, দেলওয়ার হোসেন, মো. হাফিজুর রহমান, সাব্বির আহমদ, নুরুল হক, সাব্বির আহমদ, খালেদ আহমদ, রাসেল আহমদ, সুহেল আহমদ, রজব আহমদ, ফরহাদ আহমদ, কামরান আহমদ, বুরহান উদ্দিন জাকির, আব্দুর রকীব। এসময় গোলাপগঞ্জ উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য নিহত জিলু আহমদ দিলুর রুহের মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।
সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিনের সভাপতিত্বে ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক এবং কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক মকসুদ আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির গ্রাম সরকার বিষয়ক সম্পাদক তৌহিদুল হাসান রিয়ন, মহানগর যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মো. সম্রাট হোসেন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক আহ্বায়ক কমিটির সদস্য লিটন আহমদ, কয়েস আহমদ, ফখরুল ইসলাম রুমেল, জিএম বাপ্পী, জুনেদ আহমদ, মকসুদুল করিম নুহেল, মতিউর রহমান আফজল, এনামুল হক চৌধুরী শামীম, ইছহাক আহমদ, আমিনুল ইসলাম আমিন। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *