প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় সিলেট  থেকে সরাসরি হজ ফ্লাইট চালু হয়েছে: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একমাত্র আন্তরিকতায় সিলেট থেকে সরাসরি হজ ফ্লাইট চালু করতে পেরেছি। বাংলাদেশের হজ যাত্রীদের সকল কার্যক্রমকে সহজ ও সুন্দর করতে সরকার ডিজিটাল হজ ব্যবস্থাপনা কার্যক্রম পরিচালনা করছে।
তিনি বুধবার (২২ মে) বিকাল ৩টায় ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে সিলেট থেকে মদিনা হজ ফ্লাইটের শুভ উদ্বোধনকালে একথাগুলো বলেন।
প্রতিমন্ত্রী আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সিলেটের জন্য খুবই আন্তরিক যার কারনেই সিলেটে আন্তর্জাতিক বিমানবন্দর হয়েছে এবং বিমানবন্দরের উন্নয়নে বিভিন্নভাবে কাজ করেছেন। সিলেটবাসীর সাথে প্রধানমন্ত্রীর আন্তরিকতার কারন হচ্ছে বঙ্গবন্ধু সবসময় সিলেটের প্রশংসা করতেন এবং সিলেটের মানুষকে ভালোবাসতেন।
তিনি আরো বলেন, কোন হজযাত্রী যেন প্রতারিত না হন, সেজন্যে আমরা সতর্ক দৃষ্টি রেখেছি। কেউ যদি প্রতারণামূলক কোন কাজ করেন, তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।’
এসময় প্রতিমন্ত্রী নানা ধরণের সংকট, প্রাকৃতিক দুর্যোগ থেকে দেশ যেন রক্ষা পায়, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যেন উন্নয়নের পথে আরও এগিয়ে যায় এ দোয়া করতে হজযাত্রীদের প্রতি আহবান জানান।
বিমানের সিলেট জেলা ব্যবস্থাপক মো. শাহনেওয়াজ মজুমদারের সভাপতিত্বে ও কর্মকর্তা রওশন হাবিবের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সংসদ সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল, সংসদ সদস্য ও ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোহাম্মদ হুছামুদ্দীন চৌধুরী, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।
এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন বিমান বাংলাদেশ এয়ারলাইনসের জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাপক বুশরা ইসলাম, হাব সিলেট জোনের সভাপতি জহিরুল কবীর চৌধুরী শিরু, আটাব সিলেট জোনের সভাপতি জিয়াউর রহমান খান রেজোয়ান।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত ও শেষে দোয়া পরিচালনা করেন খাজা হজ উমরাহ গ্রæপের চেয়ারম্যান মাওলানা খাজা মঈনউদ্দিন আহমদ জালালাবাদী। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *