ব্লাড ক্যান্সার আক্রান্ত এক মায়ের চিকিৎসায় সাহায্যের আবেদন

মহান আল্লাহ্র নিকট চেয়ে থাকা ছাড়া আর কোনো উপায় থাকে না।  তার নাই কোন সন্তান, আছে শুধু স্বামী, তাও অসুস্থ, জীবনের সাথে যুদ্ধ করে বেঁচে থাকা মা’টির নাম ফিরুজা বেগম (৫২ ) নগরীর ৮নং ওয়ার্ডস্থ আখালিয়া জালালালিয়া (৩নং কলোনী) এলাকার বাসিন্দা । তিনি দীর্ঘ যাবৎ মরণব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে সিলেট আখালিয়া মাউন্ট এডোরা হসপিটাল,মেডিকেল  চিকিৎসাধীনে রয়েছে।

ফিরুজা বেগম (৫২ ) । শরীরে বাসাবাঁধা মরণব্যাধি ক্যান্সারের চিকিৎসায় ইতোমধ্যে নিজের সবকিছু শেষ করে দিয়েছেন। অর্থের অভাবে এখন তিনি নিজের চিকিৎসা করাতে পারছেন না। ফিরুজা বেগম নগরীর ৮নং ওয়ার্ডস্থ আখালিয়া জালালালিয়া (৩নং কলোনী) এলাকার মুত্য মো: সায়িদ আলী কন্যা। স্বামী আব্দুল মালিক (৮৬)। পরিবারের একমাত্র উপার্জনকারী তিনি তাও অসুস্থ । ব্যক্তিটিই যখন জীবনের সাথে যুদ্ধ করে বেঁচে থাকেন তখন পরিবারের অন্য সদস্যদের মহান আল্লাহ্র নিকট চেয়ে থাকা ছাড়া আর কোনো উপায় থাকে না।

২০২৪ সালের মার্চ মাসে ব্লাড ক্যান্সার ধরা পড়ে তার। দেশের চিকিৎসা নিজের জমানো এবং আত্মীয়দের সহযোগিতায় এ পর্যন্ত তার লক্ষ  টাকা খরচ হয়ে গেছে। উন্নতি চিকিৎসা নিতে হবে। কিন্তু অর্থের অভাবে তিনি আর পেরে উঠছেন না। তাই তিনটি মহান আল্লাহ্র নিকট দিকে তাকিয়ে সমাজের সব শ্রেণীর মানুষ ও প্রতিষ্ঠানের কাছে তিনি সাহায্যের আবেদন জানিয়েছেন। সাহায্য ও সহযোগিতার জন্য মোবাইল নাম্বার-০১৭৫২-০৪৮ ৬২৮ (বিকাশ) অথবা ব্যাংক একাউন্ট নাম্বার-৭০১৭৩৪৪৯৪৮৫১২, স্বামী আব্দুল মালিক, ডাক বাংলা ব্যাংক মদিনা মার্কেট শাখা, সিলেট।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *