উন্নয়নের স্বার্থে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : এমপি হাবিব

সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, সিলেটের রাজনীতিতে উন্নয়নের স্বার্থে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। ঐক্যবদ্ধ ছাড়া কাঙ্ক্ষিত উন্নয়ন সম্ভব নয়। সিলেটের শিক্ষিত তরুন তরুনীদের বিদেশ প্রবণতা কমিয়ে সরকারি চাকুরীতে যোগ দিতে হবে। শেখ রাসেল টেক্সটাইল ও ইঞ্জিনিয়ারিং কলেজে ৩০℅ স্থানীয় মানুষের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হয়েছে। এভাবেই সিলেটে স্থানীয় সকল প্রতিষ্টানে কর্মসংস্থানের কোটা নিশ্চিত করতে হবে। বিগত ২টি জাতীয় নির্বাচনে আপনারা আমার জন্য অক্লান্ত পরিশ্রম করেছেন। আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। বিশেষ করে ছাত্রলীগ ও যুবলীগ অগ্রণী ভূমিকা ভূমিকা পালন করেছে। বিগত করোনা, বন্যা সহ সকল দূর্যোগে আপনাদের পাশে ছিলাম, আমৃত্যু কাজ করে যেতে চাই। প্রবাসিরা আমাদের সমাজ, দেশ ও  জাতির উন্নয়ন ও অগ্রগতিতে বিশেষ ভূমিকা পালন করছেন। প্রবাসিদের সকল সুযোগ সুবিধা নিশ্চিত করতে সরকার কাজ করে যাচ্ছে।
তিনি বৃহস্পতিবার রাত ৮টার সময় কুচাইয়ে ইছরাব আলী হাই স্কুল ও কলেজের হলরুমে ৪০,৪১ ও ৪২নং ওয়ার্ড ছাত্রলীগ ও যুবলীগ কর্তৃক প্রবাসিদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই কথাগুলো বলেন।
মহানগর ছাত্রলীগ নেতা তালহা আহমদ এর সভাপতিত্বে ও ইব্রাহিম খলিল ও নাহিদ আহমদ এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক ও সিলট চেম্বার অব কর্মাস এন্ড ইন্ডাস্ট্রির পরিচালক মুশফিক জায়গীরদার, স্বেচ্ছাসেবকলীগের সিলেট জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদ রহমান, ইছরাব আলী হাই সকুল ও কলেজের অধ্যক্ষ মোঃ শরীফ উদ্দিন, ৪০ নং ওয়ার্ড কাউন্সিলর লিটন আহমদ, ৪১নং ওয়ার্ড কাউন্সিলর ফখরুল ইসলাম, ৪২নং ওয়ার্ডের কাউন্সিলর মতিউর রহমান, সংবর্ধিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসি জুবায়ের আহমদ জুবের, ফ্রান্স প্রবাসী শাকিল আহমদ দুলাল, যুক্তরাজ্য প্রবাসি শাহাদাত হোসেন মুহিত, যুক্তরাজ্য প্রবাসি জামাল উদ্দিন ইরা।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগর যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বদরুল আলম তুহিন, সিলেট মহানগর যুবলীগের সাংস্কৃতিক সম্পাদক সেবুল আহমদ সাগর, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের সভাপতি লাকি নুমান, যুবলীগ নেতা ইকবাল হোসেন মিঠু, কামরানুল হক শিপু, সৈয়দ নাহিদ রহমান সাব্বির, সুহেল আহমদ, মাহমুদ হোসেন শাহিন, আব্দুর রহমান, আমরান আজাদ, এমরান আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *