প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বঙ্গবুন্ধ ঐক্য পরিষদ  সিলেট মহানগর শাখার আলোচনা সভা ও দোয়া মাহফিল

১৭ই মে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৪৪ তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৭ মে) সন্ধ্যা ৬টায় সিলেট নগরীর তালতলাস্থ একটি অভিজাত রেস্টেুরেন্টের হলরুমে বঙ্গবুন্ধ ঐক্য পরিষদ সিলেট মহানগর শাখার উদ্যোগে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
বঙ্গবুন্ধ ঐক্য পরিষদ সিলেট মহানগর শাখার সভাপতি অপু কর এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. তাহের হোসাইন এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের উপ-কমিটির ধর্ম বিষয়ক সদস্য ও বঙ্গবুন্ধ ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এম বাবর লস্কর।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা তাঁতী লীগের সাবেক সহ সভাপতি, সাবেক ছাত্রনেতা শাহীন আহমদ, যুবলীগ নেতা জাবেদ আহমদ, বঙ্গবুন্ধ ঐক্য পরিষদ সিলেট মহানগর শাখার সহ সভাপতি মাসুক মিয়া, রুম্মান আহমদ, জাকির হোসেন, হোসাইন আসমান, কামরান আহমদ, যুগ্ম সম্পাদক রাজন পাল।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সদস্য আলমগীর হোসেন, এমরান আহমদ জয়, আবুল হোসেন, মো. মাহবুব আলম, জয়, পাপ্পু আহমদ, ইশতিয়াক আহমদ রনি প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে বঙ্গবুন্ধ ঐক্য পরিষদ সিলেট মহানগর শাখার অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে সিলেট জেলা তাঁতী লীগের সাবেক সহ সভাপতি, সাবেক ছাত্রনেতা শাহীন আহমদ এর প্রবাস গমন উপলক্ষে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *