পরিবেশ রক্ষায় কাজ করে যাচ্ছে সিটি ফাউন্ডেশন সিলেট: আনোয়ারুজ্জামান চৌধুরী

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্দেশে সিলেটকে গ্রীন সিলেট তৈরি করতে কাজ করে যাচ্ছি। আমি আশা করি সিলেটকে গ্রীন সিলেট তৈরি করতে সুশীল সমাজের নেতৃবৃন্দ সহ শিক্ষার্থীরাও অগ্রণী ভূমিকা পালন করবে।
তিনি বলেন, ফুলে ফলে সবুজ সমারোহে, সুরভিত হউক মোদের পরিবেশ, এভাবেই গড়ে উঠুক আমাদের প্রাণের বাংলাদেশ। বৃক্ষ নিধনে প্রায় সবাই যখন মেতেছি উল্লাসে ঠিক সেই সময় পরিবেশ রক্ষায় কাজ করে যাচ্ছে সিটি ফাউন্ডেশন সিলেট। আমি উক্ত সংগঠনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি এবং এ ধরণের কার্যক্রমে আমার সহযোগিতা থাকবে বলে আশাবাদ ব্যক্ত করছি।
তিনি বৃহস্পতিবার (১৬ মে) সকালে “একজন শিক্ষার্থী একটি চারা” এই প্রতিপাদ্যে সামনে রেখে সিটি মডেল স্কুলের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক রাজন এর উদ্যোগে ও লন্ডনের চ্যারেটি সংস্থা প্রজেক্ট এগেইন্সট প্লাস্টিক ইউকে এর সার্বিক সহযোগীতায় বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের মাঝে প্রায় ৫০০০ চারা গাছ বিতরণ অংশ হিসেবে সিটি মডেল স্কুলের শিক্ষার্থীদের মাঝে প্রায় ১৩০০ চারা গাছ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৮নং ওয়ার্ডের কাউন্সিলর জগদীশ চন্দ্র দাশ, ৩৭ নং ওয়ার্ডের কাউন্সিলর রিয়াজ আহমেদ, ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর রেবেকা বেগম রেনু, সিটি ফাউন্ডেশনের সভাপতি আব্দুর রাজ্জাক রাজন, সিটি মডেল স্কুলের প্রধান শিক্ষক সুকেশ রঞ্জন তালুকদার, সহকারী প্রধান শিক্ষক আশরাফুল ইসলাম চৌধুরী, যুবলীগ নেতা তানভীর আহমেদ প্রমুখ।
এছাড়ও সিটি মডেল স্কুলের সহকারী শিক্ষক, শিক্ষিকা, শিক্ষার্থী সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *