অটিজম ও নিউরো-ডেভেলপমেন্টাল ডিজএ্যাবিলিটি বিষয়ক মুক্ত আলোচনা ও কর্মশালা

অটিজম ও নিউরো-ডেভেলপমেন্টাল ডিজএ্যাবিলিটি (এনডিডি) বিষয়ক মুক্ত আলোচনা ও কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৩ মে) সকালে সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের হলরুমে সিলেট জেলা শিক্ষা অফিসের আয়োজনে ও ন্যাশনাল একাডেমী ফর অটিজম এন্ড নিউরো-ডেভেলপমেন্টাল ডিজএ্যাবিলিটিজ এনএএএনডি প্রকল্প মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, শিক্ষা মন্ত্রণালয়ের বাস্তবায়নে এক মুক্ত আলোচনা ও কর্মশালার আয়োজন করা হয়।
সিলেট জেলা শিক্ষা অফিসার আবু সাঈদ মো: আব্দুল ওয়াদুদ’র সভাপতিত্বে ও কোহেলী রানী রায়ের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সিলেট অঞ্চলের পরিচালক প্রফেসর মো: আব্দুল মান্নান খান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষক হেপী বেগম, সরকারি টিচার্স ট্রেনিং কলেজের পদার্থবিজ্ঞানের সহযোগী অধ্যাপক ড. মো: দিদার চৌধুরী।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, ন্যাশনাল একাডেমী ফর অটিজম এন্ড নিউরো-ডেভেলপমেন্টাল ডিজএ্যাবিলিটিজ এনএএএনডি প্রকল্প মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকার সহকারী প্রকল্প পরিচালক এ. এস. এম ফজলে রাব্বি। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *