শিক্ষার্থীদেরকে সুনাগরিক হিসেবে গড়ে উঠতে হবে: এড. রনজিত সরকার

সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এডভোকেট রনজিত সরকার বলেছেন, শিক্ষার্থীদেরকে শিক্ষা অর্জনের মাধ্যমে মূল্যবোধ জাগ্রত করে সুনাগরিক হিসেবে গড়ে উঠতে হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়তে হলে ডিজিটাল ও স্মার্ট বাংলাদেশের রূপকার জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে শিক্ষার হার শতভাগ নিশ্চিত করে দূর্নীতি মুক্ত বাংলাদেশ গঠন করতে হবে।
তিনি আরো বলেন, নলেজ গার্ডেন স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ শিশির সরকার সুদক্ষ পরিচালনার মাধ্যমে নগরীর কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা করে যাচ্ছেন। আমি বেশ কয়েকটি প্রতিষ্ঠানের বিভিন্ন অনুষ্ঠানে গিয়ে দেখেছি একজন শিক্ষার্থীর সুপ্ত প্রতিভাকে বিকশিত করে কিভাবে স্বপ্ন বাস্তবায়ন করতে হয় তার সবগুলো পদক্ষেপ নিয়েই শিক্ষা প্রতিষ্ঠানকে পরিচালনা করছেন। আমি বিশ্বাস করি তারই ধারাবাহিকতায় আজকের উদ্বোধনী প্রতিষ্ঠানটি সিলেটের শিক্ষা মান উন্নয়ন ও শিক্ষা বিস্তারের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখবে।
তিনি রবিবার (১২ মে) সকালে সিলেট নগরীর চৌকীদেখীস্থ নলেজ গার্ডেন স্কুল এন্ড কলেজের নতুন ক্যাম্পাস এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
নলেজ গার্ডেন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শিশির সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নলেজ গার্ডেন স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান ড. এম. শহিদুল ইসলাম এডভোকেট, প্রাইভেট স্কুল এসাসিয়েশনের সভাপতি অধ্যক্ষ মো. মহিউদ্দিন, উইমেন্স মডেল কলেজের অধ্যক্ষ আব্দুল ওয়াদুদ তফাদার, দিশারী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ প্রবাল কান্তি ভট্টাচার্য্য, সানরাইজ পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ তাহমিনা চৌধুরী, নলেজ গার্ডেন স্কুল এন্ড কলেজের ভাইস প্রিন্সিপাল মো. আমির উদ্দিন পাবেল, সূর্য্যমুখী এতিম স্কুলের প্রধান শিক্ষক হাসান তালুকদার সোহেল প্রমুখ। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *