নগরবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সিসিক মেয়র আনোয়ারুজ্জান চৌধুরী 

সিলেট নগরবাসীকে পবিত্র ঈদুল ফিতরের  শুভেচ্ছা জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী।  বুধবার (১০ এপ্রিল) পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এক বাণীতে এ শুভেচ্ছা জানান তিনি।
মেয়র আনোয়ারুজ্জান চৌধুরী বলেন, মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদুল ফিতর। ঈদুল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। মাসব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষার মধ্য দিয়ে আসে ঈদুল ফিতরের আনন্দঘন মুহূর্ত। সব ভেদাভেদ ভুলে সবাইকে ঈদের আনন্দ নিজেদের ভাগ করে নিতে হবে। তাই সিলেট মহানগরের সর্বস্তরের জনগণ ও দেশবাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমি সিলেটবাসী ও বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি।
বার্তায় তিনি আরও বলেন, ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক সব হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, দয়া, সহানুভূতি, মানবতা ও মহামিলনের এক ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করতে হবে। সবার প্রিয় এই সিলেটকে একটি গ্রীন, ক্লিন স্মার্ট নগরে রূপান্তর করতে ঐক্যবদ্ধ ভাবে সবাইকে কাজ করার উদার্থ আহবান জানান তিনি।-বিজ্ঞপ্তি
কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *