রহমানীয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের প্রতিবন্ধী এতিম ও অসহায় মানুষের মধ্যে নগদ অর্থ বিতরণ

রহমানীয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ও প্রবাসীদের আর্থিক সহযোগীতায়
ফাউন্ডেশনের কার্যালয়ের সামনের মাঠে শতাধিক প্রতিবন্ধী ব্যক্তি, এতিম ও অসহায় মানুষের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়।
৬ এপ্রিল শনিবার বিকেলে রহমানীয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের কার্য্যালয়ের সামনে ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব আতাউর রহমান খান শামছু’র সভাপতিত্বে ও সহ-সাধারণ সম্পাদক আল আমিন আহমেদ নাঈমের পরিচালনায় নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা: আরমান আহমেদ শিপলু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মার্কেন্টাইল ব্যাংক এর ভাইস প্রেসিডেন্ট এন্ড রিজোনাল হেড দেবজ্যোতি মজুমদার রতন, ফাউন্ডেশনের উপদেষ্টা সমাজসেবী শেখ নুরুল ইসলাম খালেদ, তরুণ সমাজসেবক ফয়জুল হক। প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা: আরমান আহমদ শিপলু বলেন, প্রতিবন্ধীরা হচ্ছে আমাদের সমাজের একটি অংশ। তাদের পাশে দাড়ানো আমাদের কর্তব্য সহযোগীতার মাধ্যমে প্রতিবন্ধীদের সমাজের মূল স্্েরাতে ফিরিয়ে আনতে হবে।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের সহ-সভাপতি শওকত আলী, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক রাজন, নির্বাহী সদস্য বাপ্পা হোসেন, শাহরিয়ার রাহমান শিশির, ফাজলে রাব্বি সহ অন্যান্য নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন গোয়াবাড়ী মাদ্রাসার সাবেক প্রিন্সিপাল মাওলানা বশির-উল আমিন।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *