ঢাবিতে চান্সপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দিল ঝিকুট ফাউন্ডেশন

নিজস্ব প্রতিবেদক : শিক্ষা, সাহিত্য, সংস্কৃতি ও সমাজকল্যাণ সংগঠন হিসেবে সিরাজদিখান প্রেসক্লাবে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করলো ঝিকুট ফাউন্ডেশন। সিরাজদিখান থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে চান্সপ্রাপ্ত শিক্ষার্থীদের নিয়ে সংবর্ধনার আয়োজন করে তারা।

ঝিকুট ফাউন্ডেশন কেন্দ্রীয় পরিষদের সহ সভাপতি ফাহাদের সভাপতেত্বে ও সাধারণ সম্পাদক আশরাফ ইকবালের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নটর ডেম বিশ্ববিদ্যালয় বাংলাদেশের অধ্যাপক ড. মুহাম্মদ জমির হোসেন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক মুন্সিগঞ্জের খবরের সম্পাদক এডভোকেট সোহানা তাহমিনা, সিরাজদিখান উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এড. তাহমিনা আক্তার তুহিন, বিক্রমপুর টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি কাজী নজরুল ইসলাম বাবুল, প্রথম আলোর চিপ ফটোসাংবাদিক ফিচার ও পদ্মহেম ধামের প্রতিষ্ঠাতা সাংবাদিক কবির হোসেন, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক ও কবি শাহানা আফরোজ, সিরাজদিখান প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ, অর্থ সম্পাদক গোলাম মোস্তফা, সিরাজদিখান উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক শাহ আরিফ খান প্রমুখ।

এসময় চান্সপ্রাপ্ত শিক্ষার্থীরা নিজেদের বিভিন্ন প্রতিবন্ধকতা জয় করে ঢাকা বিশ্ববিদ্যালয়ে চান্স পাওয়ার গল্পগুলো তুলে ধরে। ঝিকুট ফাউন্ডেশনের অবদানকে কৃতজ্ঞতাভরে স্মরণ করে৷

অনুষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে সম্মাননা ক্রেস্ট বিতরণ করা হয়। এছাড়া তাদের জন্য ক্যারিয়ার বিষয়ক বিভিন্ন দিকনির্দেশনা নিয়ে ছিল একটি যুগোপযোগী ক্যারিয়ার সেমিনার।
বক্তারা তাদেরকে ভবিষ্যৎ পরিকল্পনার জন্য প্রয়োজনীয় ও যুগোপযোগী দিকনির্দেশনা দেন৷

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *