জেলা স্টেডিয়ামে অসহায় দরিদ্র গণমানুষের সাথে ইফতার করলেন এমপি হাবিব

সিলেট জেলা স্টেডিয়াম এর মোহাম্মদ আলী জিমনেসিয়ামে অসহায় দরিদ্র, গরীব-দু:খী খেটে খাওয়া শ্রমজীবী ও গণমানুষের ইফতার করলেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব।
শনিবার (৬ এপ্রিল) ২৬ রমজান রিকাবীবাজারস্থ সিলেট জেলা স্টেডিয়ামে মোহাম্মদ আলী জিমনেসিয়ামে সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিমের উদ্যোগে মাসব্যাপী গণইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপ সচিব মো: ফজলে এলাহী, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমেদ সেলিম, যুগ্ম সম্পাদক হাসিফ আলম চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, সিলেট জেলা ক্রীড়া অফিসার মো: নূর হোসেন, দ্বিতীয় বিভাগ ফুটবল লীগ কমিটির সম্পাদক আজাদুর রহমান চঞ্চল, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের কার্যনির্বাহী সদস্য মাহি উদ্দিন রাসেল, সিলেট বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারী বিপুল চন্দ্র তালুকদার, জেলা ফুটবল এসোসিয়েশনের সহকারী অফিস সেক্রেটারী সুজিত রায় প্রমুখ।
এসময় ইফতার মাহফিলে রাজনীতিবিদ, সাংবাদিক, সামাজিক, ক্রীড়া ব্যক্তিত্ব, ছাত্রনেতা ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ইফতার মাহফিল পূর্বে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *