সিলেট মহানগর অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

সিলেট মহানগর অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২ এপ্রিল) বিকালে নগরীর জেল রোডস্থ একটি অভিজাত হোটেলে এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
সিলেট মহানগর অনলাইন প্রেসক্লাবের সভাপতি রুবেল আহমদের সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক অপু বণিকের পরিচালনায় ইফতার ও দোয়া মাহফিলে রাজনৈতিক, পেশাজীবী ও সামাজিক সংগঠনের নেতাকর্মীদের অংশগ্রহণে আয়োজিত এই ইফতার ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী, সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি আব্দুর রহমান রিপন, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক এডভোকেট শামসুল ইসলাম, সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, সিলেট সিটি কর্পোরেশনের ৪নং ওয়ার্ডের কাউন্সিলর শেখ তোফায়েল আহমেদ শেপুল, সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্যকল্যাণ পরিষদের সিনিয়র সহ-সাধারণ সম্পাদক আব্দুল হাদী পাবেল, সিনিয়র আইনজীবী এডভোকেট আনোয়ার হোসেন, সিলেট মহানগরের সাবেক ছাত্রলীগের সহ-সভাপতি ফরহাদ খান, সাদিকুর রহমান সাদিক, সাধারণ সম্পাদক ঘাতক দালাল নির্মুল কমিটি সিলেট মহানগর ও সিলেট মহানগর ব্যবসায়ী নেতা আব্দুল জব্বার জলিল।
একটি সভ্য সমাজ বিনির্মাণে সাংবাদিকদের ভূমিকা সবচেয়ে বেশি উল্লেখ করে সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি আব্দুর রহমান রিপন বলেন, যারা সংবাদ সংগ্রহ করার জন্য সর্বদা নিয়োজিত থেকে বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করে থাকেন, তাদের এই আয়োজনে অংশ নিতে পেরে আমি গর্বিত। আহ্বান থাকবে, বিভ্রান্তিকর তথ্য প্রচার না করে সত্য সংবাদ প্রচার করে দেশ ও জাতিকে এগিয়ে নিয়ে যাবেন।
সিলেট মহানগর যুবলীগের আলম আলম খান মুক্তি বলেন, অনলাইন প্রেসক্লাব সমাজের প্রতি দায়বদ্ধতার জায়গা থেকেই গঠিত হয়েছে। বিগত দিনের কাজের ধারাবাহিকতায় সিলেট মহানগর অনলাইন প্রেসক্লাব কার্যকর ভূমিকা রাখবে বলে আমি আশাবাদী।
মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী বলেন, রাজনৈতিক আদর্শ আলাদা হতে পারে কিন্তু বিভিন্ন সামাজিক কার্যক্রম বিশেষত ইফতার আয়োজন করে সকল দলের নেতাকর্মীদের একটা মিলনমেলা আয়োজন করায় আমি অত্যন্ত খুশি। দেশ ও জাতির সংকটে আপনারা নিরলস কাজ করবেন আশা রাখি।
বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী বলেন,  প্রযুক্তির এই যুগে সংবাদ সংগ্রহ ও প্রচারে বিভিন্ন ধরনের পরিবর্তন এসেছে। সেই সব বিষয়ে যুগোপযোগী জ্ঞান রেখে কাজ করে যাবে এই প্রেসক্লাব। তাছাড়া সকল রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যবসায়ী, পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ সবাইকে নিয়ে এমন আয়োজন খুবই প্রসংশনীয়৷ আইনের শাসন ও সুস্থ ধারার সংবাদ পরিবেশনের মাধ্যমে আপনারা জনগণের কাছে গ্রহণযোগ্যতা অর্জন করবেন- এ আমার বিশ্বাস।
সভাপতির বক্তব্যে রুবেল আহমদ বলেন, আমাদের ক্ষুদ্র আয়োজনে আমন্ত্রিত অতিথিগণ শত ব্যস্ততার পরও সময় দিয়েছেন বলে আমরা কৃতজ্ঞ। রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যবসায়ীসহ সকলের সহযোগীতায় আগামী দিনের কার্যক্রমকে আমরা এগিয়ে নিয়ে যেতে চাই।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আনোয়ার ফাউন্ডেশনের ইউকে কান্ট্রি ডিরেক্টর লিমন আহমেদ, কয়েস ফাউন্ডেশন ইউকে চেয়ারম্যান কয়েস আহমদ, দৈনিক বাংলার সিলেট প্রতিনিধি শ্যামল লাল গুণ, সাংবাদিক মুহিবুর রহমান মিজলু, হাবিবুর রহমান, দৈনিক শুভ প্রতিদিন এর স্টাফ রিপোর্টার কামরুজ্জামান রুহিন, দৈনিক শুভ প্রতিদিন স্টাফ রিপোর্টার হাবিবা আক্তার, ফাহিম আহমেদ,  মোরশেদ আহমেদ খাঁন, বাবুল খান মুন্না, লিমন আহমদ, আব্দুর রাজ্জাক, মাছুম আহমদ চৌধুরী, এনাম রহমান, মঞ্জুর আহমেদ নোমানী,ফাহিম আহমদ, সোহেল আহমেদ, তাওহীদ রহমান প্রমুখ। সভার শেষে মোনাজাত পরিচালনা করেন সংগঠনের কার্যনির্বাহী সদস্য মঞ্জুর আহমদ নোমানী। পরে ইফতার আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *