“শিক্ষার্থীদের পাশে সারা বাংলা” পশ্চিম চৌকিদেখী কমিটির ইফতার মাহফিল

“শিক্ষার্থীদের পাশে সারা বাংলা” সংগঠনের পশ্চিম চৌকিদেখী ইউনিট কমিটির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ মার্চ) বিকালে নগরীর জামিয়া ইসলামিয়া শিমুলকান্দি এতিম মাদ্রাসার শিক্ষার্থীদের নিয়ে এই দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক মো: রাশেদ নেওয়াজ।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পশ্চিম চৌকিদেখী ইউনিট কমিটির সভাপতি রনি আহমদ, সহ-সভাপতি মঈনউদ্দীন আহমদ, সহ-সভাপতি রবিউল শেখ, সাধারণ সম্পাদক মমিন হোসেন মাজু, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রনি, দপ্তর সাধারণ সম্পাদক শাকিল শিকদার, সমাজ সেবক বিষয়ক সম্পদক তোফায়েল আহমেদ, ত্রাণ বিষয়ক সম্পাদক রিফাত আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক আরিফুর ইসলাম, খেলাধুলা বিষয়ক সম্পাদক ফারহান আহমদ নিরব, সদস্য রায়হান আহমদ, সাকিব আহমদ, ইমন আহমদ, সাকিব আহমদ (১), বাদাম বাগিচা ইউনিট কমিটির সাধারণ সম্পাদক আলমাছ সরদার, সহ-সভাপতি মেহেদী হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ লিমন, সাংগঠনিক সম্পাদক শাফি আহমেদ প্রমুখ। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *