দরিদ্রদের মধ্যে জালালাবাদ সমাজ উন্নয়ন সংস্থার ইফতার বিতরণ

জালালাবাদ সমাজ উন্নয়ন সংস্থার উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে দরিদ্র ও অসহায় রোজাদারদের মাঝে ইফতার বিতরণ অনুষ্ঠান রোববার (৩১ মার্চ) বিকালে সিলেট সিটি কর্পোরেশনের সামনে অনুষ্ঠিত হয়।
জালালাবাদ সমাজ উন্নয়ন সংস্থা’র প্রতিষ্ঠাতা ও সভাপতি তমাল আহমদ মজুমদার এর অর্থায়নে ও সংস্থার উদ্যোগে প্রায় দুই শতাধিক মানুষের মধ্যে ইফতার বিতরণ করা হয়।
জালালাবাদ সমাজ উন্নয়ন সংস্থার সহ-সভাপতি বুরহান উদ্দিনের সভাপতিত্বে ও সদস্য মাওলানা তাজুল ইসলাম তাজ এবং সংস্থার মহানগর শাখার সভাপতি সালমা বেগমের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সহ-সভাপতি এম এ হান্নান।
বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সংস্থার মহানগর শাখার সাধারণ সম্পাদক  হিনু বর্মন, সদস্য জুলেখা বেগম, রুনা বেগম, আফলাতুন নেছা, শফিক মিয়া, জসিম উদ্দিন,  তুনষী রায় বর্মন, জয়া দাস প্রমূখ। অনুষ্ঠানে দরিদ্র-অসহায় পথচারীদের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করেন অতিথি ও সংস্থার নেতৃবৃন্দ।
বক্তারা বলেন, মানব সেবা ও মানবতার কল্যাণে জালালাবাদ সমাজ উন্নয়ন সংস্থা প্রতিষ্ঠালগ্ন থেকে কাজ করে যাচ্ছে। শিক্ষা, চিকিৎসা সহ ক্ষেত্রে সংস্থা সমাজ ও দেশের কল্যাণে কার্যক্রম প্রশংসনীয়। তারই ধারাবাহিকতায় রমজান মাসে দরিদ্র অসহায়দের মধ্যে ইফতার বিতরণ করা হয়েছে। বক্তারা পবিত্র মাহে রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে দেশ-জাতি মানুষের কল্যাণে কাজ করার আহ্বান করেন। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *