ইয়াবা ট্যাবলেট’সহ ০২ জন চিহ্নত মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করেন কোতোয়ালী মডেল থানা পুলিশ

কোতোয়ালী মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে ৫০০০ (পাঁচ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়লব্দ ও নগদ ১,১৫,০০০/- টাকা, ০৩টি মোবাইল সেট উদ্ধারসহ ০২ জন চিহ্নত মাদক ব্যবসায়ী’কে গ্রেফতার করেন পুলিশ।

সিলেট মেট্রোপলিটন পুলিশ সিলেট মহানগরীতে বসবাসকারী নাগরিকদের নিরাপত্তা নিশ্চিতকরণের পাশাপাশি অবৈধ অস্ত্র, মাদক ও চোরাচালানীদের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনাকালে উপ-পুলিশ কমিশনার (উত্তর) এর সার্বিক দিক নির্দেশনায় ও কোতোয়ালী মডেল থানা অফিসার ইনর্চাজ এর তদারকিতে – ২৮/০৩/২০২৪ খ্রিঃ তারিখ – রাত অনুমান ০১.২০ ঘটিকায় সংবাদের ভিত্তিতে কোতোয়ালী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত)/জনাব সুমন কুমার চৌধুরী, এসআই(নিঃ)/কাজী রিপন সরকার, টিএসআই/আব্দুল মান্নান, এএসআই(নিঃ)/মঞ্জুর আহমদ, এএসআই(নিঃ)/আলা উদ্দিন, এএসআই/মোঃ আশরাফুল আলম ও অন্যান্য অফিসার ও ফোর্সগণ কোতোয়ালী মডেল থানাধীন মহাজনপট্টিস্থ হিরামন মার্কেটের পূর্ব পার্শ্বে সিরাজ মিয়ার কলোনীর ৬নং কক্ষে অভিযান পরিচালনা করে ১। মোঃ কাউসার আহমদ (৩২) পিতা- মৃত আব্দুর রহিম, মাতা- বাতাশী বেগম, সাং- পারুয়া, লামাপাড়া, থানা- কোম্পানীগঞ্জ, জেলা- সিলেট, বর্তমানে-মহাজনপট্টি, হিরামন মার্কেটের পূর্ব পাশে, সিরাজ মিয়ার কলোনী, থানা- কোতোয়ালী, জেলা- সিলেট ও ২। নিজাম উদ্দিন (৪২) পিতা- আব্দুল হামিদ, মাতা- জয়তারা বেগম, সাং- পাড়ুয়া বদিকোনা, থানা- কোম্পানীগঞ্জ, জেলা- সিলেট, বর্তমানে-মহাজনপট্টি, হিরামন মার্কেটের পূর্ব পাশে, সিরাজ মিয়ার কলোনী, থানা- কোতোয়ালী, জেলা- সিলেটদ্বয়কে গ্রেফতার করা হয় এবং উপস্থিত সাক্ষীদের সম্মুখে উক্ত আসামীদের হেফাজত হতে ৫০০০ (পাঁচ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়লব্দ নগদ ১,১৫,০০০/- টাকা, ০৩টি মোবাইল সেট উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

তবে গ্রেফতারকৃত আসামীদ্বয় দীর্ঘদিন যাবৎ সিলেট শহরের বিভিন্ন স্থানে মাদক ব্যবসা করে আসছে মর্মে জানা যায়। উক্ত বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। উক্ত গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।প্রেস রিলিজ

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *