পারস্পরিক ভালোবাসা-সহানুভূতির মাধ্যমে সমাজকে সুন্দর-শান্তিময় করে তোলা সম্ভব: মো: আব্দুর রফিক

সিলেট জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক মো: আব্দুর রফিক বলেছেন, পারস্পরিক ভালোবাসা-সহানুভূতির মাধ্যমে সমাজকে সুন্দর-শান্তিময় করে তোলা সম্ভব। বিশেষ করে আমাদের ভবিষ্যত প্রজন্ম শিশুদের প্রতি যতœশীল হতে হবে, তারা যাতে ভালোভাবে বেড়ে উঠতে পারে তার প্রচেষ্টা চালাতে হবে। এক্ষেত্রে শিশুদের কল্যাণে সেবামুলক প্রতিষ্ঠান সিফডিয়ার ভূমিকা অত্যন্ত প্রশংসনীয়।
গণমাধ্যম ও সমাজসেবামুলক প্রতিষ্ঠান সিলেট সেন্টার ফর ইনফরমেশন এন্ড মাসমিডিয়া (সিফডিয়া)-এর উদ্যোগে সরকারি শিশু পরিবার (বালক) বাগবাড়ি এবং ছোটমনি নিবাসের নিবাসীদের মধ্যে ঈদবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। সিফডিয়ার চেয়ারম্যান অধ্যাপক শেখ আব্দুর রশিদের সভাপতিত্বে ও নির্বাহী পরিচালক রোটারিয়ান আব্দুল মুহিত দিদারের পরিচালনায় গত রোববার সমাজসেবা কার্যালয়ের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিফডিয়ার উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মির্জা জামাল পাশা, সিলেট জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারি পরিচালক মোহাম্মদ নাজিম উদ্দিন, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি আব্দুল বাতিন ফয়সল।
শিশুদের মধ্যে ঈদবস্ত্র বিতরণে অন্যান্যের মধ্যে অংশ নেন সিলেট সরকারি শিশু পরিবারের (বালক) উপ-তত্ত¡াবধায়ক আয়েশা আক্তার বৃষ্টি, মুক্তিযোদ্ধা যুব কমান্ড সিলেট মহানগরের সভাপতি আবদুল হামিদ অভি, ছোট মনি নিবাসের অফিস সহকারী হুসনে আরা বেগম, শেখ তাওসিফ প্রমুখ। সরকারি শিশু পরিবার (বালক)-এর ১৪৪ জন নিবাসী, ছোটমণি নিবাসের ৩০ জন নিবাসী এবং প্রবীণ নিবাসের ৩ জন প্রবীণকে সার্ট, পাজামা-পাঞ্জাবি, লুঙ্গি, ফ্রক প্রদান করা হয়। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *