সামাজিক ও আচরণ পরিবর্তন প্রকল্পের ‘‘স্টেকহোল্ডার ম্যাপিং সভা” অনুষ্ঠিত

সামাজিক ও আচরণ পরিবর্তন (এসবিসি) প্রকল্প ‘‘স্টেকহোল্ডার ম্যাপিং সভা” অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৪ মার্চ) সকাল ১১টায় সিলেট সিটি কর্পোরেশনের হলরুমে বাংলাদেশ সরকারের সার্বিক সহায়তায়, দাতা সংস্থা ইউনিসেফ এর আর্থিক সহায়তায় ও বেসরকারী উন্নয়ন সংস্থা সুশীলনের আয়োজন ‘‘স্টেকহোল্ডার ম্যাপিং সভা” অনুষ্ঠিত হয়।
বেসরকারী উন্নয়ন সংস্থা সুশীলনের পক্ষ থেকে সভায় সামাজিক ও আচরণ পরিবর্তন (এসবিসি) প্রকল্পটি বাল্যবিবাহ, শিশু ও নারীর প্রতি সহিংসতা, জলবায়ু পরিবর্তন, ইপিআই টিকাদান, অসংক্রামক রোগ, পুষ্টি, শিক্ষা, শিশু ও কিশোর-কিশোরদের চারপাশের সমস্যা ও চ্যালেঞ্জ সম্পর্কে সিলেটের বর্তমান অবস্থা এবং এ অবস্থা পরিবর্তনে কার্যকরী কর্মকান্ড সমূহ অবহিত করা হয়। উপরোক্ত প্রকল্পের কর্মকান্ডে সার্বিক সহযোগিতার আশ^াস প্রদান করেন স্থানীয় সরকারের উপপরিচালক সুবর্ণা সরকার, সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো: ইফতেখার আহমেদ চৌধুরী সহ অন্যান্য অতিথিবৃন্দ।
‘‘স্টেকহোল্ডার ম্যাপিং সভা”য় উপস্থিত ছিলেন-মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক ও তথ্য প্রদানকারী কর্মকর্তা শাহিনা আক্তার, জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক মো: আব্দুর রফিক, জেলা পরিবার পরিকল্পনার উপপরিচালক তপন কান্তি ঘোষ, শিশু বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক সাইদুর রহমান ভূঞা, ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক মো: মহিউদ্দিন, যুব উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক মো: রফিকুল ইসলাম শামীম, ব্র্যাক জেলার সমন্বয়নকারী অনিক আহমদ, আরডিআরএস এর সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার মো: মোশাররফ হোসেন, তৃণমূল এনজিও এর প্রধান নির্বাহী কর্তকর্তা হিমাংশু মিত্র, জাগরণী চক্র ফাউন্ডেশনের প্রকল্প সমন্বয়কারী মো: আব্দুর রব, ৩৬নং ওয়ার্ডেও কাজী মো: আব্দুর রাজ্জাক, শাহপরান রহঃ দরগা জামে মসজিদের ইমাম মো: মামুনুর রশিদ, ৪২নং ওয়ার্ডের কাউন্সিলর মতিউর রহমান, ৪০নং ওয়ার্ডের কাউন্সিলর লিপন আহমদ, ৩৭, ৩৮ ও ৩৯নং ওয়ার্ডের কাউন্সিলর ফাতেমা বেগম, ৩৮নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী হেলাল উদ্দিন, ৩৩নং ওয়ার্ডের কাউন্সিলর দেলোয়ার হোসেন নাদিম, ৩৪, ৩৫ ও ৩৬নং ওয়ার্ডেও কাউন্সিলর হাজেরা বেগম, ৪১নং ওয়ার্ডের অভিভাবক সাইদুর রহমান, ৩৯নং ওয়ার্ডের অভিভাবক আবদুল্লাহ আল আমিন, ৩৬নং ওয়ার্ডের অভিভাবক শিরিনা আক্তার প্রমুখ। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *