পবিত্র মাহে রমজান থেকে শিক্ষা নিয়ে আমাদের দেশে শান্তি শৃঙ্খলা ও সংহতি রক্ষায় ঐক্যবদ্ধ হতে হবে

পবিত্র রমজান মাস হল আত্মশুদ্ধি ও আত্মোন্নয়নের মাস । পবিত্র মাহে রমজান থেকে শিক্ষা নিয়ে আমাদের দেশে শান্তি শৃঙ্খলা ও সংহতি রক্ষায় ঐক্যবদ্ধ হতে হবে । রোজা মানুষের প্রতি মানুষকে সহানুভূতিশীল করে তোলে । বিশেষ করে মানুষের অন্তরের কলুষতাকে পুড়ে, জীবনকে সংশোধিত করে তোলে ।
রোটারি ক্লাব অব জালালাবাদের উদ্যোগে শনিবার ( ২৩ মার্চ ) জমজম বাংলাদেশ পরিচালিত জমজম প্যারাডাইজ গার্ডেনের এতিম শিশুদের নিয়ে আয়োজিত এক ইফতার মাহফিলে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভায় কুদরত উল্লাহ জামে মসজিদের ইমাম ও খতিব শায়খ সাঈদ বিন নূরুজ্জামান মাদানী একথা বলেন।

ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান মোহাম্মদ মঞ্জুর আল বাসেতের  সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্যে রাখেন পিডিজি লে. কর্নেল আতাউর রহমান পীর, পিডিজি শহিদ আহমদ চৌধুরী, রোটারিয়ান ও জমজম বাংলাদেশের নির্বাহী পরিচালক মাহবুব ছোবহানী চৌধুরী প্রমুখ। কোর-আান তেলাওয়াত করেন রোটারিয়ান পিপি আলী আশরাফ চৌধুরী খালেদ, রমজানের পবিত্রতা নিয়ে বক্তব্যে রাখেন রোটারি ক্লাব মহানগর -এর পিপি সৈয়দ আশরাফ, রোটারি প্রত্যয় পাঠ করেন রোটারিয়ান জাকিরা ফাতেমা লিমি চৌধুরী।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *