সমাজবদ্ধ মানুষ নিজের তথা সমাজের উন্নয়নে  উল্লেখযোগ্য ভুমিকা পালন করে: মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, সমাজবদ্ধ মানুষ নিজের তথা সমাজের উন্নয়নে উল্লেখযোগ্য ভুমিকা পালন করতে পারে। হাউজিং এষ্টেট এসাসিয়েশন সমাজবদ্ধ হয়ে কাজ করার ফলে এলাকার সুস্থ ও সুন্দর পরিবেশ বিদ্যমান। নগরীতে এই এলাকার আলাদা সুনাম রয়েছে। এলাকার ঐতিহ্য ও সুনাম অক্ষুন্ন রেখে আমাদের সবাইকে সম্মিলিতভাবে কাজ করতে হবে। তিনি গ্রীন স্মাাট ক্লিন সিলেট নগরী গড়তে সবাইকে যার যার অবস্থান থেকে এগিয়ে আসার আহবান জানান। হাউজিং এস্টেট এসোসিয়েশন-এর নতুন কমিটির দায়িত্ব হস্তান্তর.অভিষেক ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
শুক্রবার (২২.৩.২০২৪) বিকালে নগরীর হাউজিং এস্টেট কমিউনিটি হলে এসোসিয়েশনের সভাপতি আলহাজ্জ আব্দুর রহিম এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ওলায়েত হোসেন লিটন’র পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট ওয়াসা এর চেয়ারম্যান ও হাউজিং এস্টেট এসোসিয়েশন-এর সাবেক সভাপতি প্রফেসর ডা.এ কে এম হাফিজ, কাউন্সিলর শেখ তোফায়েল আহমদ সেপুল । মাওলানা সুহেল এর কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন তুফায়েল আহমদ চৌধুরী, হাজী চেরাগ উদ্দিন,  এম.এ. করিম চৌধুরী, প্রফেসর সৈয়দ মো: একরামুল হক, ডা: আজিজুর রহমান, প্রফেসর ডা. এ কে এম দাউদ, প্রকৌ: শোয়েব আহমদ মতিন, আবু বকর, হাজী নজীব আলী, আব্দুল্লাহ আহমদ,মোকাম্মেল ওয়াহিদ চৌধুরী, রুহুল কুদ্দুস মাছুম,আলম খান মুক্তি, মাওলানা জাকারিয়া আহমদ, আবিদ আহমদ রফি, ডা: মাহবুব উল আলম সুমন,ফজলে রাব্বী চৌধুরী,  এডভোকেট তাহমিনুল ইসলাম খান, জিল্লুর রহমান, ওমর মাহবুব প্রমুখ।
অনুষ্ঠানে সমাজে বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখায়  সিসিক মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, সিলেট ওয়াসা এর চেয়ারম্যান প্রফেসর ডা. এ কে এম হাফিজ, ও নবনির্বাচিত কাউন্সিলর শেখ তোফায়েল আহমদ সেপুল সম্বর্ধিত করা হয়। সভায় এলাকাবাসীর পক্ষ থেকে হাউজিং এস্টেট মসজিদসহ এলাকার উন্নয়নের কথা বললে বক্তব্যে মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *