ভারতীয় পেঁয়াজ’সহ দুই জন চোরাকারবারী’কে  গ্রেফতার করেছে পুলিশ

সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযান চালিয়ে ৯,৮০০ (নয় হাজার আটশত) কেজি ভারতীয় পেঁয়াজ যার মূল্য অনুমান ১১,৭৬,০০০/- (এগার লক্ষ ছিয়াত্তর হাজার) টাকা, একটি ড্রাম ট্রাক ও একটি মিনি ট্রাক গাড়ী সহ দুই (০২) জন চোরাকারবারী’কে  গ্রেফতার করেছে (ডিবি) পুলিশ।

১৪/০৩/২০২৪খ্রি ভোর অনুমান ০৫.:৩০ ঘটিকায় মহানগর গোয়েন্দা বিভাগের টিম-০১ গোপন সংবাদের ভিত্তিতে এসএমপি কোতয়ালী মডেল থানাধীন মীরের ময়দান সাকিনস্থ ন্যাশনাল ডায়াগনস্টিক সেন্টারের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে আসামী ১। মো. সানোয়ার মিয়া (৪৭), পিতা- আব্দুল গফুর মিয়া, মাতা- মোছা. কুলছুম বেগম, সাং- বালিয়া উত্তর পাড়া,০১নং ফুলকি ইউ/পি, থানা- বাসাইল, জেলা- টাঙ্গাইল, বর্তমানে- মহালদিক, সাহেবের বাজার (আবু হেরা মাদ্রাসার পাশে), থানা- এয়াপোর্ট, জেলা- সিলেট, ২। মো. মামুন আহমেদ (১৯), পিতা- গিয়াস উদ্দিন, মাতা- মোছা. নেহার বেগম, সাং- নোয়াগাঁও  (নোয়াগাঁও মাদ্রাসার পিছনে), থানা- কোম্পানীগঞ্জ, জেলা- সিলেটদেরকে গ্রেফতার করেন। গ্রেফতারকালে উক্ত আসামীদের হেফাজত হতে ২৪৫ (দুইশত পাচঁচল্লিশ) বস্তা ভারতীয় পেঁয়াজ ওজন ৯,৮০০ (নয় হাজার আটশত) কেজি মূল্য অনুমান ১১,৭৬,০০০/- (এগার লক্ষ ছিয়াত্তর হাজার) টাকা ও উক্ত ভারতীয় পণ্য পরিবহনের কাজে ব্যবহৃত ০১ (এক)টি ড্রাম ট্রাক যার সামনে রেজি: নং ঢাকা মেট্রো-ট-২২-৮৬৭২ লেখা রয়েছে এবং ০১(এক) টি মিনি ট্রাক,যার সামনে ও পিছনে রেজি: নং সিলেট-ড-১১-১৬৯৫ পেয়ে জব্দ করা হয়।
আসামীদের  বিরুদ্ধে এসএমপি কোতয়ালী মডেল থানায় এজাহার দায়ের করলে এসএমপি কোতয়ালী মডেল থানার মামলা নং- ২৮, তাং-১৪/০৩/২০২৪ খ্রিঃ ধারা The Special Power Act, 1974 এর 25B(1)(b)/25(D)  মামলা রুজু করা হয়েছে।প্রেস বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *