রমজান মাসব্যাপি কুরআন শিক্ষা প্রশিক্ষণ কোর্স এর উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা

কুরআন শিক্ষা প্রশিক্ষণ বোর্ড বাংলাদেশ কর্তৃক পরিচালিত প্রতি বছরের ন্যায় রমজান মাসব্যাপি কুরআন শিক্ষা প্রশিক্ষণ কোর্স ২০২৪ এর উদ্বোধন উপলক্ষে বুধবার (৬ মার্চ) প্রধান কেন্দ্র নগরীর মজুমদারপাড়া ঘাসিটুলাস্থ জামিয়া ইসলাম দারুল কুরআন বোর্ড কমপ্লেক্সে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আলোচনা সভায় প্রধান আলোচকের বক্তব্য রাখেন শায়খুল ক্বোররা মাওলানা মোজ্জাম্মিল হোসাইন চৌধুরী। বক্তব্য রাখেন মাওলানা ক্বারী সামছুদ্দিন ইলিয়াছ, মাওলানা ক্বারী বেলাল আহমদ প্রমুখ।
আগামী ২রা রমজান বাদ যোহর বোর্ড কমপ্লেক্সে আনুষ্ঠানিকভাবে মাসব্যাপী কুরআন শিক্ষা প্রশিক্ষণের উদ্বোধন করা হবে। প্রশিক্ষণ দান করবেন সাত ক্বিরাতের ক্বারী মাওলানা আব্দুল ওয়ারিছ ফাজিল-পটিয়া মাদ্রসা চট্টগ্রাম, মাওলানা ক্বারী মুতিউর রহমান, মাওলানা ক্বারী হেলাল আহমদ, মাওলানা ক্বারী মঞ্জুরুল চৌধুরী, মাওলানা ক্বারী মুফতি সিকন্দর আলী, মাওলানা ক্বারী মুখতার আহমদ, মাওলানা ক্বারী সামছুদ্দিন মো. ইলিয়াছ, মাওলানা ক্বারী স’আদ বিন শায়খ আব্দুল্লাহ প্রমুখ।
সকল কেন্দ্রের দায়িত্বশীলদের প্রশিক্ষণের ব্যাপারে প্রস্তুতি নেয়ার অনুরোধ করা হয়েছে এবং অভিভাবকদের মাসব্যাপী এ কুরআন শিক্ষা প্রশিক্ষণে তাদের সন্তানদের ভর্তি করার জন্য আহবান করা হয়েছে। ১ম জামাত থেকে সনদ জামাত পর্যন্ত আবাসিক/অনাবাসিক উভয় ধরনের শিক্ষার্থীদের প্রশিক্ষণ সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে। আগ্রহী প্রশিক্ষণার্থীদের ঘাসিটুলাস্থ প্রধান কেন্দ্রে যোগাযোগ করার আহবান করা হয়েছে। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *