মহিলা মাদ্রাসার বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ

বিয়ানীবাজার উপজেলার জলঢুপ হযরত ফাতিমা (রা) ও রহিমা বিবি মহিলা মাদ্রাসায় বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ, পুরস্কার বিতরণ, মাদ্রাসার শ্রেণি কক্ষ ও হল রুম সজ্জিতকরণ অনুষ্ঠান গত ৩ ফেব্রুয়ারি রবিবার অনুষ্ঠিত হয়েছে।
গত রবিবার (৩ মার্চ) বেলা ১১ টায় মাদ্রাসার হল রুমে আয়োজিত অনুষ্ঠানে মাদ্রাসা’র সহ-সভাপতি ও রোটারি ক্লাব অব বিয়ানীবাজারের কমিউনিটি সার্ভিস ডাইরেক্টর রোটারিয়ান মো, আলাল উদ্দিন এর সভাপতিত্বে এবং মাদ্রাসার শিক্ষক, জলঢুপ বড়গ্রাম জামে মসজিদের ইমাম ও খতীব মাওলানা আব্দুল আজিজ সিরাজী’র সঞ্চালনায় অনুষ্ঠানে পবিত্র কুরআন তিলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানের মাধ্যমে শ্রেণিকক্ষ সু-সজ্জিত করণ ও হল রুমের শুভ উদ্বোধন ঘোষণা করে বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিয়ানীবাজার উপজেলার ১১নং লাউতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন। মাদরাসায় কার্পেট বিছানো সু-সজ্জিত শ্রেণিকক্ষ দেখে উপস্থিত অতিথিবৃন্দ, অভিভাবকবৃন্দ ও শিক্ষার্থীরা অত্যন্ত আনন্দিত হন।
মাদ্রাসায় সুন্দর ও মনোরম পরিবেশ তৈরী করতে রোটারিয়ান মো. আলাল উদ্দিন এর উদ্যোগে ও মাদ্রাসা’র প্রতিষ্ঠাতা সভাপতি যুক্তরাজ্য প্রবাসী আবুল কালাম আজাদ ও এলাকাবাসীর আর্থিক সহযোগিতায় মাদ্রাসার শ্রেণি কক্ষ ও হল রুম সজ্জিত করা হয়। শিক্ষার্থীদের উৎসাহ প্রদান করতে মেধার ভিত্তিতে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন রোটারিয়ান মো. আলাল উদ্দিন। এছাড়াও মাদ্রাসার পক্ষ থেকে পুরস্কার বিতরণ করা হয়।
এসময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন মাদ্রাসার মুহতামিম মাওলানা আব্দুল মালিক, ৭নং লাউতা ইউনিয়ন পরিষদের সদস্য সাদিকুর রহমান, ম্যানেজিং কমিটির সদস্য সাব উদ্দিন, মাদ্রাসার নাযিম মাওলানা আব্দুল বাসিত, মাদ্রাসার শিক্ষক মাওলানা আশফাক আহমদ, মাওলানা শরিফ উদ্দিন, মাওলানা ইমরান আহমেদ, অভিভাবকবৃন্দ ও শিক্ষার্থীরা। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *