০২ কেজি গাঁজা’সহ ০২জন’কে আটক করেছেন পুলিশ

সিলেট শাহপরাণ (রহঃ) থানা  অভিযানে চালিয়ে ০২ (দুই) কেজি গাঁজা সহ ০২জন’কে আটক করেছেন পুলিশ। ০১/০৩/২০২৪খ্রিঃ তারিখে সময় অনুমান ১৭.৪৫ ঘটিকায় শাহপরাণ (রহঃ) থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী সার্বিক দিক নির্দেশনায় এসআই(নিঃ) মোঃ ইবাদুল্লাহ, এএসআই(নিঃ) আল ইমরান বিন রাজ্জাক, এএসআই(নিঃ) আব্দুল মালিক মাদকদ্রব্য উদ্ধার সংক্রান্তে বিশেষ অভিযান পরিচালনা করাকালীন সময়ে অত্র থানাধীন বালুচর পয়েন্ট সংলগ্ন এএস মটরস এর সামনে কতিপয় মাদক ব্যবসায়ী মাদক তথা গাঁজা ক্রয়-বিক্রয় করছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে উক্ত এলাকায় অভিযান চালানো হয়।

তবে , পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালানোর চেষ্টাকালে সন্দেহজনক ০২ জন ব্যক্তিকে আটক করা হয়।

তাদেরকে জিজ্ঞাসাবাদে একজনের নাম ১।  অনিল দাস (৩৫), পিতা-হরেন্দ্র দাস, স্থায়ী সাং-নারকিলা, থানা ও জেলা-সুমানগঞ্জ, বর্তমানে-সাং-রায়নগর, দর্জিবন, শাকিল মিয়ার বাসা, থানা-কোতয়ালী, জেলা-সিলেট ও অপরজন ২। জয়ন্ত দাস (৩২), পিতা-হরে কৃষ্ণ দাস, সাং-দুলভপুর, থানা-দিরাই, জেলা-সুনামগঞ্জ বলে জানালেও পালানোর ব্যাপারে সন্তোষজনক জবাব দিতে না পারায় উপস্থিত সাক্ষীদের সম্মুখে তাদের দুইজনের দেহ তল্লাশী করে ধৃত অনিল দাস (৩৫) হেফাজত হতে ০১ (এক)  কেজি কথিত গাঁজা, মূল্য অনুমান ২৪,০০০/- টাকা এবং ধৃত জয়ন্ত দাস (৩২) এর হেফাজত হতে ০১ (এক)  কেজি কথিত গাঁজা, মূল্য অনুমান ২৪,০০০/- টাকা উদ্ধার করেন।

উক্ত ঘটনায় ধৃত অভিযুক্ত দ্বয়ের বিরুদ্ধে শাহপরাণ (রহ:) থানার মামলা নং-৪, তারিখ-০১/০৩/২০২৪ খ্রিঃ, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর টেবিল ১৯(ক) রুজু করা হয়েছে এবং এসআই(নিঃ)/অনুপ কুমার চৌধুরী এর নিকট তদন্তভার অর্পণ করা হয়েছে। গ্রেফতারকৃত অভিযুক্তদেরকে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে,বলে জানানো হয়।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *