সমাজ বিপ্লবের জন্য প্রো-একটিভ নেতৃত্ব অপরিহার্য: মাওলানা আব্দুল কাদির সালেহ

খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমীর ও ইউরোপ জোনের পরিচালক অধ্যাপক মাওলানা আব্দুল কাদির সালেহ বলেছেন, “ইসলামী আন্দোলনের দায়িত্ব¡শীলদের প্রদান দায়িত্ব ঈমান ও আমলের যোগ্যতা অর্জন করা। পজিটিভ ও ক্রিয়েটিভ মাইন্ড নিয়ে সর্বদা দ্বীনের কাজে লেগে থাকা। সমাজ বিপ্লবের সংগ্রামে যারা নেতৃত্ব দিবেন, তারা শুধু একটিভ নয় প্রো-একটিভ হতে হবে। পারিবারিক, সামাজিক ও পেশাগত দায়িত্ব পালনে সর্বত্র সততা, দক্ষতা ও শ্রেষ্ঠত্ত্বের স্বাক্ষর রেখে যাবতীয় প্রতিকুলতাকে জয় করতে হবে।
তিনি সোমবার (২৬ ফেব্রুয়ারি) নগরীর পূর্ব জিন্দাবজারস্থ একটি হলরুমে খেলাফত মজলিস সিলেট মহানগর শাখার উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
খেলাফত মজলিস সিলেট মহানগর শাখার সভাপতি মাওলানা তাজুল ইসলাম হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা জাবেদুল ইসলাম চৌধুরীর পরিচালনায় সংগঠনের শাখার দায়িত্বশীলদের নিয়ে আয়োজিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন খেলাফত মজলিসের যুগ্ম-মহাসচিব ডা. এ. এ তাওসীফ, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সিলেট জোনের সহকারী পরিচালক অধ্যক্ষ আব্দুল হান্নান।
সভায় মহানগর শাখার দায়িত্বশীলদের মধ্যে উপস্থিত ছিলেন- সহ সভাপতি মাওলানা শাহ আশিকুর রহমান, কারী মাওলানা সিরাজুল ইসলাম, আব্দুল হান্নান তাপাদার, ডাঃ মুহাম্মদ ফয়জুল হক, মাওলানা ইমদাদুল হক, সহ-সাধারণ সম্পাদক মাসুদ আহমদ, সমাজকল্যাণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহজাহান কবির ডালিম, উলামা বিষয়ক সম্পাদক মাওলানা ওলিউর রহমান, শ্রম বিষয়ক সম্পাদক মাওঃ মাসুক আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক তৌফিকুল ইসলাম ছাব্বির, ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট মহানগর শাখার সভাপতি লিটন আহমদ জুম্মান প্রমুখ। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *