রোটারী ক্লাব অব সিলেট মিডটাউনের ঘর হস্থান্তর

রোটারী ক্লাব অব সিলেট মিডটাউন এর উদ্যোগে রোটারী ইন্টারন্যাশনাল এর ১১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার গণক্ষাই গ্রামের একটি সুবিধা বঞ্চিত পরিবারের মাঝে রোটারী-৭ এরিয়া অব ফোকাসের অন্তর্ভুক্ত কমিউনিটি সার্ভিসের আওতাধীন নতুন একটি ঘর হস্থান্তর করা হয়েছে।
রোটারী ক্লাব অব সিলেট মিডটাউনের প্রেসিডেন্ট রোটারিয়ান ডা. তানবিরুল আরেফিন আরএফএসএম সুবিধা বঞ্চিত মো. আনা মিয়ার হাতে ঘরের চাবি হস্থান্তর করেন। এসময় তিনি বলেন, রোটারীয়ানরাই পারে দুঃখী মানুষের মুখে হাসি ফোটাতে। সমাজের অসহায় দরিদ্র মানুষের কল্যাণে রোটারী ক্লাবগুলো কাজ করে যাচ্ছে। তারাই ধারাবাহিকতায় রোটারী ক্লাব অব সিলেট মিডটাউন আজকের এই ঘর হস্থান্তর। পর্যায়ক্রমে ক্লাবের পক্ষ থেকে অন্যান্য কল্যাণমূলক কাজ অব্যাহত থাকবে।
পরে ক্লাবের সদস্য রোটারিয়ান আনোয়ার হোসেনের ছাতকের বাসভবনে এক অনাড়ম্বর অনুষ্ঠান মাধ্যমে কেক কেটে রোটারী ইন্টারন্যাশনালের ১১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।
রোটারী ক্লাব অব সিলেট মিডটাউনের প্রেসিডেন্ট রোটারিয়ান ডা. তানবিরুল আরেফিন আরএফএসএম এর সভাপতিত্বে ও ক্লাব সেক্রেটারি রোটারিয়ান এএসএমজি কিবরিয়ার পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রোটারিয়ান পিপি অধ্যক্ষ শাখাওয়াত হোসেন আজাদ পিএইচএফ, রোটারিয়ান পিপি দেলোয়ার হোসেন চুন্নু, রোটারিয়ান পিপি শাহজামাল আহমদ পিএইচএফ, রোটারিয়ান পিপি এডভোকেট জামাল আহমেদ, রোটারিয়ান পিপি আতিকুর রেজা চৌধুরী পিএইচএফএমসি, রোটারিয়ান পিপি এডভোকেট আব্দুল হাফিজ পিএইচএফ, রোটারিয়ান পিপি প্রফেসর জাকির আলী আরএফএসএম, প্রেসিডেন্ট ইলেক্ট রোটারিয়ান রাশেদুজ্জামান রাশেদ আরএফএসএম, প্রেসিডেন্ট নমিনী রোটারিয়ান সেলিনা আক্তার চৌধুরী পিএইচএফ, ভাইস প্রেসিডেন্ট রোটারীয়ান বাহাউদ্দিন বাহার, রোটারীয়ান শোয়াইব আহমেদ পিএইচএফ, রোটারীয়ান মিয়া এমডি রুস্তম, রোটারীয়ান বদরুজ্জামান, রোটারীয়ান আনোয়ার হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *