ভারতের শিলচরের সাহিত্য-সংস্কৃতি কর্মীদের সিলেটে সৌজন্য সাক্ষাৎ

সিলেটে সাহিত্য-সংস্কৃতি অঙ্গনের কয়েকজনের সঙ্গে ভারতের শিলচরের একদল সাহিত্য-সংস্কৃতিকর্মীর সৌজন্য সাক্ষাৎ হয়েছে। সিলেট সফরকালে বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সিলেট নগরে এ মতবিনিময় হয়। এ সময় নিজ নিজ দেশের সাহিত্য-সংস্কৃতি নিয়ে তাঁদের কথা হয়।
ভারতের শিলচর থেকে সিলেট সফরে আসা প্রতিনিধি দলটির মধ্যে ‘বরাককণ্ঠ’ পত্রিকার সত্ত্বাধিকারী ও সম্পাদক এবং শ্রীহট্ট সম্মিলনী শিলচর শাখার সাধারণ সম্পাদক সন্তোষ চন্দ, শ্রীহট্ট সম্মিলনী শিলচর শাখার কোষাধ্যক্ষ সত্যজ্যোতি দেব, সদস্য শর্মিলা ভট্টাচার্য, গৌরিশ ভট্টাচার্য, শিপ্রা ভট্টাচার্য।
অন্যদিকে সিলেটের সাহিত্য-সংস্কৃতিকর্মীদের মধ্যে সম্মিলিত সাংস্কৃতিক জোট সিলেটের সভাপতি শামসুল আলম সেলিম, লোকসংস্কৃতি গবেষক সুমনকুমার দাশ, সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক পরিচালক মুকির হোসেন চৌধুরী, বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির কেন্দ্রীয় জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক ও সিলেট জেলা কমিটির সভাপতি প্রমথেশ দত্ত, শিল্পী ইকবাল সাঁই, খোকন ফকির ও আশরাফুল ইসলাম অনি, অর্পিতা ভট্টাচার্য, জয় ভট্টাচার্য, হৃদয় ভট্টাচার্য প্রমুখ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *