খেলাধুলাই পারে যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে: মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, খেলাধুলা শিক্ষা কার্যক্রমের একটি অংশ। শরীর ও মন ভালো রাখার জন্য খেলাধুলা করা প্রয়োজন। স্বাস্থ্যসচেতন মানুষেরা হাজারও ব্যস্ততার মাঝেও শরীর ও মনকে চাঙ্গা করার জন্য নিয়মিত খেলাধুলা করেন। খেলাধুলা মানুষের ভেতরে একটি প্রশান্তি এনে দেয়, এনে দেয় ভারসাম্যও। আজকের বাংলাদেশ বিশ্বের দরবারে যে মাথা উঁচু করে দাঁড়িয়েছে, তার অন্যতম ভূমিকা রয়েছে খেলাধুলার। খেলাধুলাই পারে যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে। তাই যুব সমাজকে খেলাধুলায় এগিয়ে আনতে অভিভাবকদের দায়িত্ব নিতে হবে।
তিনি আরো বলেন, আগামীর বাংলাদেশ হবে তারুণ্যদীপ্ত বাংলাদেশ। আজকের যুবসমাজ হবে আগামী বাংলাদেশের কান্ডারি। সেই বাংলাদেশের নেতৃত্ব দিতে যুব-সমাজকে প্রস্তুত হতে হবে। শিক্ষাদীক্ষায় খেলাধুলায় হতে হবে সেরা। একমাত্র খেলাধুলাই পারে যুবসমাজকে মাদক থেকে দূরে রাখতে।
তিনি বুধবার (২১ ফেব্রুয়ারি) রাতে সিলেট মেট্রোপলিটন ক্রিকেটার্স এসোসিয়শনের উদ্যোগে ১ম নাইট ক্রিকেট টুর্নামেন্টের মেগা ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
প্রথম বিভাগ ক্রিকেট লীগের সহকারী সম্পাদক এহিয়া আহমদ সুমনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের ১ নং ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদি, ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর শেখ তোফায়েল আহমদ শেপুল, ৩২ নং ওয়ার্ডের কাউন্সিলর রুহেল আহমদ, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আফতাব হোসেন খান প্রমুখ। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *