প্রবাসী বাংলাদেশীরা সবসময় দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন: প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, প্রবাসী বাংলাদেশীরা সবসময় দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। দেশের যেকোন দূর্যোগ মোকাবেলায় প্রবাসীরা সাহায্য-সহযোগিতা করে আসছেন। রেমিটেন্স পাঠিয়ে দেশের অর্থনীতিকে আরো এগিয়ে নিয়ে যাচ্ছেন।
তিনি আরো বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করতে গত ৭ জানুয়ারি যুক্তরাজ্য প্রবাসী আমার ছোট ভাই আনোয়ার চৌধুরী ও আমাদের পরিবার, আত্মীয়-স্বজন সহ বিভিন্ন দেশে বসবাসরত বিশ্বনাথ-ওসমানীনগরের অনেক প্রবাসীরা ছোটে এসেছিলেন। তারা নির্বাচনে অংশগ্রহণ করেন। তাই আমি তাদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

তিনি রবিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর ছোট ভাই যুক্তরাজ্য প্রবাসী আনোয়ার চৌধুরীর প্রবাস গমন উপলক্ষে আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

এসময় উপস্থিত ছিলেন হাউসা ফুরকানিয়া ইরফানিয়া আলিম মাদ্রাসার প্রতিষ্ঠাতা আলহাজ্ব মুন্সি আব্দুল্লাহ (র.) এর সূযোগ্য উত্তসূরী ও মাদ্রাসার সভাপতি আলহাজ্ব আহমদ নূর, অধ্যক্ষ মাওলানা আলহাজ্ব আজিজ আহমদ, আবুল কালাম ফনিক প্রমুখ। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *