সিলেটে তিন দিনের সফরে  আসছেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি তিন দিনের সরকারি সফরে সিলেট আসছেন আগামীকাল।
বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) ইউএস বাংলার একটি ফ্লাইটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যাত্রা করে বিকাল ৪টা ৫০মিনিটে তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে সরাসরি ওসমানীনগর উপজেলা পরিষদের উদ্যোগে যাত্রা করবেন। ৫টা ৩০ মিনিটে ওসমানীনগর উপজেলা পরিষদের সম্মেলনকক্ষে উপজেলার সকল কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করবেন। পরে ৬টা ৩০মিনিটে ওসমানীনগর উপজেলা কর্তৃক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। রাত ৮টায় হযরত শাহজালাল (রহ.) মাজারের উদ্দ্যেশে যাত্রা। পরে তিনি রাত সাড়ে ৮টায় টিলাগড়স্থ বাসভবনের উদ্দ্যেশে যাত্রা এবং ৯টায় সিলেট এলজিইডি নির্বাহী প্রকৌশলী ও বিশ^নাথ-ওসমানীনগরের এলজিইডি প্রকৌশলীদের সাথে বৈঠক শেষে টিলাগড়স্থ বাসভবনে রাত্রিযাপন করবেন।
সিলেট সফরের দ্বিতীয় দিনে শুক্রবার (২ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১১টায় ওসমানীনগর উপজেলার উসমানপুর ইউনিয়নের বাজিতপুর আব্দুর বারী শহীদুন্নেছা একাডেমীর নতুন ভবন উদ্বোধন শেষে বাজিতপুর জামে মসজিদে পবিত্র জুম্মার নামাজ আদায় করবেন ও আব্দুল ওয়াদুদ মুকুলের বাড়িতে একটি সামাজিক অনুষ্ঠানে যোগ দেবেন।
ওইদিন বিকাল ৩টায় ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগ কর্তৃক সংবর্ধনা অনুষ্ঠানে তাজপুর বাজারে উপস্থিত থাকবেন।
পরে সন্ধ্যা সাড়ে ৬টায় সিলেট জালালাবাদ শাহ আজিজুর রহমানের বাড়িতে একটি সামাজিক অনুষ্ঠানে যোগদান শেষে টিলাগড়স্থ বাসভবনে রাত্রিযাপন করবেন।
সফরের তৃতীয় দিনে শনিবার (৩ ফেব্রুয়ারি) বেলা ১১টায় বিশ^নাথ উপজেলার লামাকাজি রাগীব রাবেয়া স্কুল এন্ড কলেজের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন এবং দুপুর ১টা ৩০মিনিটে রামপাশা ইউনিয়নের আনোয়ার খান চেয়ারম্যানের বাড়িতে একটি সামাজিক অনুষ্ঠানে যোগদান করবেন। দুপুর ২টায় বিশ^নাথ উপজেলার বৈরাগী বাজারে একলিমিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত শেষে পরে বিকাল সাড়ে ৫টায় টিলাগড়স্থ বাসভবনের উদ্দ্যেশ্যে যাত্রা।
পরে রাত ৯টা ৪৫ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যাত্রা করবেন প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী। প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর একান্ত সহকারি সচিব সৈয়দ আমিনুল ইসলামের সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বুধবার এসব তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *