খেলাধুলা শরীর গঠনের এক অন্যতম উৎস: শাহিদুর রাহমান চৌধুরী জাবেদ

গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী, তরুণ রাজনীতিবীদ ও সমাজ সেবক শাহিদুর রাহমান চৌধুরী জাবেদ বলেছেন, খেলাধুলা শরীর ও মনকে সতেজ রাখে। শরীর ও মনের সুস্থতার উপরই নির্ভর করে তার ভবিষ্যৎ জীবনের সুখ-সমৃদ্ধি। খেলাধুলা শরীর গঠনের এক অন্যতম উৎস। খেলাধুলার মধ্যেই মানুষ খুঁজে পায় জীবন বিকাশের পথ, পায় জীবন সংগ্রামের দুঢ় মনোবল। সব খেলাতেই জয়-পরাজয় থাকে। খেলাধুলা মানুষের মধ্যে জয় পরাজয় মেনে নেওয়ার মানসিকতা তৈরি করে। জীবনকে পরিচ্ছন্ন, গতিময় ও সাবলীল করার অন্যতম মাধ্যম হচ্ছে খেলাধুলা। খেলাধুলায় অংশগ্রহণ করে শিক্ষার্থীরা শারীরিক, মানসিক ও সামাজিক গুণাবলি অর্জন করে এবং নিজেকে সুনাগরিক হিসাবে গড়ে তোলে।
তিনি বুধবার (৩১ জানুয়ারি) রাতে আছিরগঞ্জ সবুজ সাথী আছিরগঞ্জ ব্যাডমিন্টন একাডেমীর উদ্যোগে  আব্দুল মালিক এন্ড খোকন আহমদ ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
আছিরগঞ্জ সবুজ সাথী ব্যাডমিন্টন একাডেমী অন্যতম সদস্য এমাদুল হক এর সভাপতিত্বে ও বিশিষ্ট রাজনীতিবীদ জয়নাল উদ্দিন এবং আলীম উদ্দিন বাবলু এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন তিলপাড়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. ফায়দুল ইসলাম, যুক্তরাজ্য প্রবাসী সরফ উদ্দিন, ১ নং ওয়ার্ডের মেম্বার আব্দুল মুমিত, সাবেক মেম্বার বিলাল উদ্দিন,  সমাজ সেবক এডভোকেট আজিম উদ্দিন, বিশিষ্ট ক্রীড়া ব্যাক্তিত্ব শাহিন উদ্দিন, সালা উদ্দিন, বাহার উদ্দিন, হেলাল উদ্দিন, বিশিষ্ট মুরব্বী আবু বক্কর সিদ্দিকী, রাজনীতিবীদ ফখর উদ্দিন, আব্দুর রহমান, বিলাল উদ্দিন, হাসান আহমদ, ব্যাবসায়ী নিয়াজ মাহবুব, সবুজ সাথী আছিরগঞ্জ একাডেমীর সাব্বির আহমদ, তানভীর আহমদ মিলাদ, শাহেদ আহমদ, তারেক আহমদ, আছিরগঞ্জ বাজারের  ব্যাসায়ী সুজন আহমদ খান, যুব সংগঠক মো. জহিরুল ইসলাম, মো. নাজিম উদ্দীন প্রমুখ। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *