শাহজালাল জামেয়া ইসলামিয়া স্কুল এন্ড কলেজ’র ইংলিশ ভার্সনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

শাহজালাল জামেয়া ইসলামিয়া স্কুল এন্ড কলেজের ইংলিশ ভার্সনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩১ জানুয়ারি) সকালে কলেজ প্রাঙ্গণে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়।
শাহজালাল জামেয়া ইসলামিয়া স্কুল এন্ড কলেজের ইংলিশ ভার্সনের প্রিন্সিপাল মোহাম্মদ গোলাম রব্বনীর সভাপতিত্বে ও মোসাম্মত উমামা বেগম এবং মেহের নিগার আলোর যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ হায়াতুল ইসলাম আকঞ্জি বলেন, আমার বাবার প্রেরণায় আজ আমি শিক্ষকতা পেশায়। ছাত্র-ছাত্রী ও শিক্ষকরা প্রতিষ্ঠানকে আলোকিত করে রাখতে হবে। শিক্ষার্থীদের যোগ্য ও মানবিক মানুষ হিসাবে গড়ে তুলতে ধরাবাঁধা পড়াশোনার বাইরে সহশিক্ষা কার্যক্রমের প্রয়োজনীয়তার কথা উল্লেখ করেন। তিনি আরো বলেন, ‘সৃজনশীল সহশিক্ষা কার্যক্রম আমাদের উপহার দেবে প্রচন্ড প্রাণশক্তিতে ভরপুর এক নতুন প্রজন্ম, যারা আমাদের প্রিয় বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাবে আরও সামনের পথে।’ “নিয়মিত শ্রেণি শিক্ষার পাশাপাশি ছাত্র-ছাত্রীদের মনোদৈহিক বিকাশের জন্য প্রতি বছর শিক্ষাবর্ষের শুরুতে শাহজালাল জামেয়া ইসলামিয়া স্কুল এন্ড কলেজ এ ধরনের আনন্দময় আয়োজন নিয়মিতভাবে করে আসছে।”
ক্রীড়া প্রতিযোগিতার অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, শাহজালাল জামেয়া ইসলামিয়া স্কুল এন্ড কলেজের  সহকারী প্রধান শিক্ষক মোস্তফা কামাল খান, কলেজ ইনচার্জ রফিকুল ইসলাম মজুমদার, ইংলিশ ভার্সনের ইনচার্জ আইরিন পারভীন, ফাহিমা বেগম প্রমুখ।
প্রতিষ্ঠানের নিজস্ব খেলার মাঠে আয়োজিত দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতায় ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করে। অনুষ্ঠানের শেষাংশে ছিলো শিশু ও শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোমুগ্ধকর সমবেত পরিবেশনা ও পুরস্কার বিতরণী পর্ব। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *