ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি বন্ধ করুন: সংগ্রাম পরিষদ

নিত্যপণ্যের দাম কমানো,ব্যাটারি চালিত যানবাহনের হয়রানি-চাঁদাবাজি বন্ধের দাবিতে  সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট এবং রিকশা -ব্যাটারি রিকশা -ভ্যান ও ইজিবাইক সংগ্রাম পরিষদ সিলেট মহানগর শাখার উদ্যোগে টুকেরবাজারে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। অদ্য ৩০ সেপ্টেম্বর শনিবার বিকাল সাড়ে তিনটায় সংগ্রাম পরিষদ টুকেরবাজার আঞ্চলিক কমিটির সভাপতি নুরুল ইসলাম সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট সিলেট জেলা শাখার আহ্বায়ক আবু জাফর, টুকেরবাজার আঞ্চলিক কমিটির সহ-সভাপতি আবদুল্লাহ পারভেজ,সহ সাধারণ সম্পাদক শামীম আহমেদ, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন কুটি,জাবেদ আহমদ, প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, সংগ্রাম পরিষদের দীর্ঘ আন্দোলনের ফলে সরকার ব্যাটারি চালিত যানবাহনের লাইসেন্স প্রদানের একটি খসড়া নীতিমালা প্রণয়ন করলেও এখন পর্যন্ত তা কার্যকর করেনি। ফলে প্রতিদিন ব্যাটারি চালিত যানবাহনের শ্রমিকরা হয়রানি -উচ্ছেদ -চাঁদাবাজি-ছিনতাই সম্মুখীন হতে হচ্ছে।

সমাবেশে বক্তারা অবিলম্বে ব্যাটারি চালিত যানবাহনের লাইসেন্স প্রদান-হয়রানির
-চাঁদাবাজি বন্ধের আহ্বান জানান। বক্তারা নিত্যপণ্যের দাম কমানো, শ্রমজীবী মানুষের জন্য রেশনিং চালুর দাবিতে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার জন্য শ্রমজীবী মানুষের প্রতি আহ্বান জানান।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *