‘আমার সঙ্গে যা ঘটেছে আপনাদের সঙ্গে শেয়ার করলাম’

স্পোর্টস ডেস্ক:  পুরোপুরি ফিট নন এমন কারণ দেখিয়ে বিশ্বকাপ দলে রাখা হয়নি তামিম ইকবালকে। তবে দেশ সেরা এই ওপেনার বলছেন উল্টো কথা। তাকে বিশ্বকাপে ওপেনিংয়ের পরিবর্তে নিচের দিকে ব্যাটিং করতে বলা হয়।

শুধু তাই নয়, বিশ্বকাপ খেলতে হলে তামিম ইকবালকে অনেক জিনিসের সঙ্গে মানিয়ে নিয়ে খেলতে বলা হয়। সাম্প্রতিক সময়ে তাকে এমন অনেক জিনিস চাপিয়ে দেওয়া হয় যা অতীতে কখন তিনি কল্পনাও করেননি।

এসব নোংরামির কারণে বুধবার সন্ধ্যায় নিজের ভেরিফায়েড ফেসবুকে এক ভিডিওবার্তায় তামিম ইকবাল বলেন, হঠাৎ করে কেউ যদি ফোন করে বলে  বিশ্বকাপে আপনি খেলিয়েন না। বা বলে যে আচ্ছা যদি খেলেনও আমাদের এমন আলোচনা হচ্ছে, আপনাকে নিচের দিকে ব্যাটিং করতে হবে। আই অ্যাম নট টু শিউর যে এটা কতটুকু ফেয়ার। দিস ইজ হোয়াট এক্সাক্টলি হ্যাপেনড।

তামিম বলেন, মিডিয়ায় নিউজ হচ্ছে আমি নাকি বলেছি বিশ্বকাপে ৫ ম্যাচের বেশি খেলতে পারব না। আমি কোনো জায়গায় বলিনি পাঁচ ম্যাচ-দুই ম্যাচ, ইনজুরি, খেলতে পারব না।

তিনি বলেন, মিডিয়াতে যেটা আসতেছে ইনজুরি, পাঁচ ম্যাচ..আমার কাছে মনে হয় না বিশ্বকাপে না যাওয়ার পেছনে এটার বড় কোনো কারণ ছিল। কারণ আমি যেহেতু ইনজুরড হইনি এখনো, ব্যাথা থাকতে পারে কিন্তু ইনজুরড হইনি এখনো। আমি নিউজিল্যান্ডের সঙ্গে খেলেছি, বিশ্বকাপ খেলার জন্যও প্রস্তুত।

তামিম বলেন, এর চেয়ে বেশি কিছু আমার বলার নেই। আমি এতটুকুই বলব আমি নিজের তরফ থেকে যতটুকু ফিল করেছি, যেটা ঘটেছে সেটা আপনাদের সঙ্গে শেয়ার করলাম।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *