শিহাব খাঁনের পিতার মৃত্যুতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের শোক

সিলেট মহানগর জাতীয়তাবাদী ছাত্রদলের সহ-সভাপতি শিহাব খাঁনের পিতা হাজী মাস্টার আকবুল খান বার্ধক্যজনিত কারণে সিলেট মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ‘ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন’। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। হাজী মাস্টার আকবুল খান এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
গতকাল এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, হাজী মাস্টার আকবুল খান এর মৃত্যুতে তার পরিবার-পরিজনদের মতো আমিও গভীরভাবে সমব্যাথী। সৎ, সজ্জন ও ধার্মিক ব্যক্তি হিসেবে মরহুম হাজী মাস্টার আকবুল খান-কে এলাকার সকলেই সম্মান ও শ্রদ্ধা করতেন। দোয়া করি-মহান রাব্বুল আলামীন যেন তাকে জান্নাত নসীব এবং শোকাহত পরিবারের সদস্যদেরকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।
বিএনপি মহাসচিব শোকবার্তায় হাজী মাস্টার আকবুল খান এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর
সমবেদনা জানান।
এদিকে অপর একবিবৃতে সিলেট জেলা বিএনপি’র সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমেদ চৌধুরী পৃথক শোকবার্তায় সিলেট মহানগর জাতীয়তাবাদী ছাত্রদলের সহ-সভাপতি শিহাব খানের পিতা হাজী মাস্টার আকবুল খান এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শোকবার্তায় নেতৃদ্বয় মরহুম হাজী মাস্টার আকবুল খান-কে একজন পরহেজগার ও সৎ মানুষ হিসেবে উল্লেখ করে তার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, গুণগ্রাহী ও শুভাকাঙ্খীদের প্রতি গভীর সমবেদনা জানান।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *