‘মাশরাফি দল নির্বাচন করতে বোর্ডে আসেনি’

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপের জন্য মঙ্গলবার দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। কিন্তু দল ঘোষণার আগের দিন গুঞ্জন রটে তামিম ইকবালকে দলে যাতে না রাখা হয়, সেজন্য কোচ চন্ডিকা হাথুরুসিংহেকে নিয়ে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের বাসায় যান সাকিব।

শুধু তাই নয়, এমন গুঞ্জনও রয়েছে সাকিব নাকি বলেছেন, তামিম বিশ্বকাপ খেলতে গেলে অধিনায়কত্ব করাতো দূরে থাক, বিশ্বকাপ খেলতেই যাবেন না সাকিব।

তামিম ইস্যুতে সঠিক সিদ্ধান্ত নেওয়ার জন্য পরামর্শ নিতে মঙ্গলবার মিরপুরে বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচ চলাকালীন সময়ে ক্রিকেট বোর্ডের সভাপতি মাশরাফিকে আমন্ত্রণ জানান। বিসিবি সভাপতির অনুরোধে এদিন নিজের শত ব্যস্ততা সত্ত্বেও ক্রিকেট বোর্ডে আসেন সাবেক সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

সেখানে মাশরাফি নাকি বলেন, অধিনায়ক যদি না চায় তাহলে তামিমকে বিশ্বকাপে নেওয়ার দরকার নেই।

শুধু তামিমকে নিয়েই নয়, তামিম ইকবালের বড় ভাই জাতীয় দলের সাবেক তারকা ওপেনার নাফিস ইকবালকে নিয়েও নাকি ইগো সমস্যা রয়েছে সাকিবের।

নাফিস ইকবালকে বিশ্বকাপে ম্যানেজারের দায়িত্ব দেওয়া হলে সাকিব বিশ্বকাপ খেলতে না যাওয়ার হুমকি দেন। সাকিবের চাওয়াতেই নাফিস ইকবালকে বিশ্বকাপ দলের ম্যানেজারের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়।

বিশ্বকাপের দল ঘোষণার ঠিক আগে মঙ্গলবার মাশরাফির ক্রিকেট বোর্ডে যাওয়া প্রসঙ্গে জাতীয় দলের সহকারী নির্বাচক আব্দুর রাজ্জাক বলেন, আসলে মাশরাফি কিন্তু দল নির্বাচন করতে ক্রিকেট বোর্ডে আসেনি। সে প্রেসিডেন্ট স্যারের সঙ্গে কথা বলতে এসেছে। এটা আমরা জানিও না। তাছাড়া ম্যাচ চলাকালীন সমেয় খেলোয়াড় হিসেবে আসতেই পারে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *