বিশ্বকাপ দল ঘোষণার আগমুহূর্তে সাকিব-তামিম দ্বন্দ্ব!

স্পোর্টস ডেস্ক: আইসিসি বিশ্বকাপ বসছে ভারতে। এতে অংশ নিতে বুধবারই নয়াদিল্লির উদ্দেশ্যে দেশ ছাড়ার কথা রয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের। অথচ এখন পর্যন্ত বিশ্বকাপের দলই ঘোষণা করতে পারেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এর মধ্যে গুঞ্জন ছড়িয়ে পড়েছে, দল ঘোষণার আগে সাকিব আল হাসান ও তামিম ইকবালের দ্বন্দ্ব ভোগাচ্ছে বিসিবিকে।

সোমবার রাতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসভবনে গুরুত্বপূর্ণ সভা হয়েছে। যেখানে উপস্থিত ছিলেন অধিনায়ক সাকিব আল হাসান ও হেড কোচ চান্ডিকা হাথুরুসিংহে।

শোনা যাচ্ছে, এই মিটিংয়েই নাকি সাকিব বলে দিয়েছেন তিনি কোনো হাফ ফিট ক্রিকেটারকে নিয়ে বিশ্বকাপে যেতে চান না। এমন হলে অধিনায়কত্বও না করার কথা জানিয়ে রেখেছেন সাকিব। এই হাফ ফিট ক্রিকেটার হলেন ড্যাশিং ওপেনার ও সাবেক অধিনায়ক তামিম ইকবাল। যার সঙ্গে সাকিবের দ্বন্দ্বের খবর অনেক পুরোনো। যদিও পাপনের বাসায় এই সভা আগে থেকে নির্ধারণ করা ছিল।

কিন্তু সোমবার রাতে ছড়িয়ে পড়া গুঞ্জনের কারণে সেটি বাড়তি গুরুত্ব পাচ্ছে। এদিকে আজই বিশ্বকাপের দল ঘোষণা করার কথা রয়েছে। যেখানে বেশ কয়েকটি জায়গা নিয়ে এখনও প্রশ্ন রয়েছে। একজন বাড়তি ওপেনার নাকি পেসার নেওয়া হবে সেই সিদ্ধান্ত নিতে দ্বিধান্বিত নির্বাচকরা।

এছাড়া মিডল অর্ডারে মাহমুদউল্লাহকে নেওয়া হবে কিনা সেটাও নিয়েও রয়েছে প্রশ্ন। সব প্রশ্নের অবসান ঘটতে পারে দল ঘোষণার পর।

দল ঘোষণার আগে দ্বন্দ্বের সূত্রপাত তামিমের কথায়। তিনি ফিটনেসের বিষয়টি গুরুত্ব দিয়ে দেখার আহ্বান জানান বিসিবিকে। জানিয়ে দেন, নির্দিষ্ট সংখ্যক ম্যাচ তিনি খেলবেন। এতেই নাকি সাকিব বেঁকে বসেন। সাকিবের চাওয়া হাফ ফিট কাউকে স্কোয়াডে রাখার প্রশ্ন আসে না।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *