সিলেটের জেলা পরিষদের সাথে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড মহানগর’র পরিচিতি সভা

বাংলাদেশ আওয়ামী লীগ সিলেট জেলার সাধারণ সম্পাদক, সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিট এর চেয়ারম্যান এডভোকেট মো. নাসির উদ্দিন খান এর সাথে পরিচিতি সভা করেছেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট মহানগর ইউনিটের নেতৃবৃন্দ।

সোমবার (২৫ সেপ্টেম্বর) সিলেট জেলা পরিষদ কার্যালয়ে এই পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। পরে সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো. নাসির উদ্দিন খান এর হাতে নতুন কমিটির তালিকা প্রদান করেন ইউনিটের নেতৃবৃন্দ।

পরিচিতি সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট মহানগর ইউনিটের সভাপতি দেওয়ান মুরাদ হাসান, সহ সভাপতি জগলু হোসেন, মঞ্জুর মিশু, সাধারণ সম্পাদক সুজন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, সাংগঠনিক সম্পাদক সাকলাইন দেওয়ান রুজেল, দপ্তর সম্পাদক সুহেল আহমেদ, প্রচার প্রকাশনা সম্পাদক হাসান আহমেদ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক দেওয়ান আল মামুন খসরু, সমাজ কল্যাণ সম্পাদক মিলাদ আহমেদ, মুক্তিযুদ্ধের স্মৃতি সংরক্ষণ বিষয়ক সম্পাদক শুবাশ চন্দ্র, সদস্য শামসুন নাহার প্রমুখ।

পরিচিতি সভায় নেতৃবৃন্দ বলেন, আগস্ট মাসের ১ম দিন থেকে আমারা আমাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছি। আপনার সহযোগিতায় সিলেট মহানগরীর ৪২টি ওয়ার্ডের মুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধার সন্তানদের ১টি তালিকা করা সহ বীর মুক্তিযোদ্ধা পরিবারের সবধনের সহযোগিতা এবং মুক্তিযোদ্ধা সন্তানদের অভিভাবক ও প্রধান পৃষ্ঠপোষক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন লিফলেট ও প্রচার মাধ্যমে দেশবাসীকে দেখাতে চাই। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *