পাকিস্তানের বিপক্ষে স্নায়ুচাপের ম্যাচে রাহুলের সেঞ্চুরি

স্পোর্টস ডেস্ক : চির প্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিপক্ষে স্নায়ু চাপের ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করে সেঞ্চুরি করেছেন লোকেশ রাহুল। ১০০ বলে ১০টি চার আর দুটি ছক্কার সাহায্যে শতরানের ম্যাজিক ফিগার স্পর্শ করেন লোকেশ রাহুল।

ওয়ানডে ক্যারিয়ারের ৫৬তম ম্যাচে ষষ্ঠ সেঞ্চুরি হাাঁকালেন রাহুল। তবে টেস্ট ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলে এটা আন্তর্জাতিক ক্রিকেটে তার ১৫তম সেঞ্চুরি।

রোববার শ্রীলংকার রাজধানী কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে মুখোমুখি হয় ভারত-পাকিস্তান। এশিয়া কাপের ১৬তম আসরের সুপার ফোরের গুরুত্বপূর্ণ ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করতে নামে ভারত। আগে ব্যাটিংয়ে নেমে উড়ন্ত সূচনা করে রোহিত শর্মারা।

উদ্বোধনীতে ১২১ রানের জুটি গড়েন দুই ওপেনার রোহিত শর্মা ও শুভমান গিল। এরপর মাত্র ৩ রানের ব্যবধানে ভারত হারায় ২ উইকেট।

৪৯ বলে ৬টি চার আর ৪টি ছক্কার সাহায্যে ৫৬ রান করে ফেরেন অধিনায়ক রোহিত শর্মা। ৫২ বলে ১০টি বাউন্ডারিতে ৫৮ রানে ফেরেন শুভমান গিল।

১২৩ রানে দুই ওপেনার আউট হওয়ার পর ভারতের হাল ধরেন বিরাট কোহলি ও লোকেশ রাহুল। এদিন ২৪.১ ওভারে ১৪৭ রান করে ভারত। ২৮ বলে ১৭ আর ১৬ বলে ৮ রানে অপরাজিত ছিলেন লোকেশ রাহুল ও বিরাট কোহলি।

এরপর শুরু হয় বৃষ্টি। বৃষ্টির কারণে রোববার আর খেলা হয়নি।

ম্যাচ গড়ায় সোমবার রিজার্ভ ডেতে। আজ সোমবার রিজার্ভ ডেতে বৃষ্টির কারণে খেলা শুরু হয় ১ ঘণ্টা দশ মিনিট পর। খেলা শুরুর পর ব্যাটিংয়ে নেমে তাণ্ডব শুরু করেন বিরাট কোহলি ও লোকেশ রাহুল। তৃতীয় উইকেটে তারা ইতোমধ্যে ব্যাটিং তাণ্ডব চালান।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *