ভারত-পাকিস্তান ম্যাচে বৃষ্টির বাগড়া

স্পোর্টস ডেস্ক : ভারত-পাকিস্তান ম্যাচের আগেই বৃষ্টির পূর্বাভাস ছিল। সেই শঙ্কা সত্যি হলো। ভারতীয় ইনিংসের মাঝপথে বৃষ্টি হানা। বৃষ্টির কারণে উইকেট ঢেকে রাখা হয়েছে কভার দিয়ে।

বৃষ্টির কারণে খেলা আপাতত বন্ধ রয়েছে। বৃষ্টি কারণে আজ খেলা না হলে রিজার্ভ ডেতে খেলা হবে।

ভারত-পাকিস্তানের মধ্যকার গুরত্বপূর্ণ এই ম্যাচের জন্য রিজার্ভ ডে রেখেছে এশিয়ান ক্রিকেট কাউন্সিল এসিসি।

বৃষ্টির আগে ২৪.১ ওভারে ২ ওপেনারের উইকেট হারিয়ে ১৪৭ রান করে ভারত। ২৮ বলে ১৭ আর ১৬ বলে ৮ রানে অপরাজিত আছেন লোকেশ রাহুল ও বিরাট কোহলি।

রোববার শ্রীলংকার কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে এশিয়া কাপের ১৬তম আসরের ৯ম ম্যাচে মুখোমুখি হয় দুই চির প্রতিদ্বন্দ্বী দল ভারত-পাকিস্তান।

এদিন টস জিতে ভারতকে প্রথমে ব্যাটিংয়ে পাঠায় পাকিস্তান। প্রথমে ব্যাটিংয়ে নেমে ওপেনিং জুটিতে ১৬.৪ ওভারে ১২১ রান করেন ভারতীয় দুই ওপেনার রোহিত শর্মা ও শুভমান গিল।

এমন দারুণ শুরুর পর মাত্র ২ রানের ব্যবধানে ২ ওপেনারের উইকেট হারিয়ে কোণঠাসা হয়ে পড়ে ভারত।

রোহিত শর্মাকে আউট করে ১২১ রানের ওপেনিং জুটি ভাঙেন শাদাব খান। রোহিত ৪৯ বলে ৬টি চার আর ৪টি ছক্কার সাহায্যে ৫৬ রান করে ফেরেন।

এরপর মাত্র ২ রানের ব্যবধানে ফেরেন আরেক ওপেনার শুভমান গিলও। তাকে আউট করেন শাহিন শাহ আফ্রিদি। তার বলে শাদাব খানের হাতে ক্যাচ তুলে দিয়ে ফেরেন শুভমান।

সাজঘরে ফেরার আগে ৫২ বলে ১০টি বাউন্ডারির সাহায্যে ৫৮ রান করেন শুভমান গিল। দুই ওপেনার বিদায় নেওয়ার পর দলের হাল ধরেন লোকেশ রাহুল ও বিরাট কোহলি।

২৪.১ ওভারে ভারতের সংগ্রহ ছিল ২ উইকেটে ১৪৭ রান। খেলার এমন অবস্থায় শুরু হয় বৃষ্টি। বৃষ্টির কারণে খেলা আপাতত বন্ধ রয়েছে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *