ফটো সাংবাদিকদের একটি ছবি জীবন ইতিহাসের স্মারক

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, একজন ফটো সাংবাদিকের একটি ছবি সারা জীবনের সাংবাদিকতার ইতিহাসের স্মারক হয়ে থাকে। সংবাদ পড়ে বুঝতে যত সময়ের প্রয়োজন হয় তার থেকে খুব কম সময়ে ছবি দেখে তা অনুধাবন করা যায়। সময়ের স্রোতে এগিয়ে যাচ্ছে সমাজ। সেইসাথে আলোকচিত্রও এগিয়ে যাচ্ছে।

সিলেটে অনেক গুণী আলোকচিত্রী রয়েছে। আর গুণী সাংবাদিকরা এগিয়ে নিয়ে যাচ্ছে সিলেটের সংবাদ মাধ্যমগুলো। তিনি আরো বলেন, ছবি জীবনের সুন্দর উপস্থাপন। সময়ের সঙ্গে সুন্দর ছবিগুলো কালের সাক্ষী হয়ে থাকে। সিলেটের সাংবাদিকদের সবসময়ে পাশে থাকবে আমি।

শনিবার (৯ সেপ্টেম্বর) রাতে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সাথে বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন সিলেট বিভাগীয় ২০২৩-২০২৪-এর নব-নির্বাচিত কমিটির সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল বাতিন ফয়সলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলামের পরিচালনায় অ্যাসোসিয়েশনের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুব্রত দাস, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রেজা রুবেল, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পল্লব ভট্টাচার্য্য, কার্যনির্বাহী কমিটির সদস্য আশকার আমিন লস্কর রাব্বী, এটিএম তুরাব প্রমুখ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *