অভূতপূর্ব যোগাযোগ ব্যবস্থায় বদলে যাচ্ছে বাংলাদেশ: এমপি হাবিব

সিলেট ৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, অভূতপূর্ব যোগাযোগ ব্যবস্থায় বদলে যাচ্ছে বাংলাদেশ। উন্নয়নে অর্থনৈতিক সমৃদ্ধির অন্যতম পূর্বশর্ত হলো যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন। দেশের আর্থসামাজিক একটি দক্ষ পরিবহণ ও যোগাযোগ ব্যবস্থার ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। উৎপাদনের উপকরণের সুষম বণ্টন, উৎপাদিত পণ্যের সুষ্ঠু বাজারজাতকরণ, দেশব্যাপী দ্রব্যমূল্যের স্থিতিশীলতা বজায় রাখা এবং দ্রম্নত শিল্পায়নের জন্য একটি সুসমন্বিত পরিবহণ ও যোগাযোগ ব্যবস্থা একটি অত্যাবশ্যকীয় ভৌত অবকাঠামো হিসেবে কাজ করে।
তিনি শনিবার (৯ সেপ্টেম্বর) বিকেলে প্রায় ১৬ কোটি টাকা ব্যায়ে সিলেট-ফেঞ্চুগঞ্জ-রাজনগর-মৌলভীবাজার রাস্তার সম্পাদিত মেরামত কাজের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট সড়ক ও জনপদ অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মোস্তাফিজ রহমান এর সভাপতিত্বে ও ফেঞ্চুগঞ্জ উপজেলা ছাত্রলীগের আহবায়ক রেজান আহমদ শাহ এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ফারজানা প্রিয়াংকা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শওকত আলী, সাধারণ সম্পাদক আব্দুল বাছিত টুটুল, সহ সভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হাই খছরু, মাইজগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুবেদ আহমদ চৌধুরী শিপু, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৈয়বুর রহমান শাহিন, ঘিলাছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম মনা, বিশিষ্ট ব্যবসায়ী হান্নান চৌধুরী।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহিব উদ্দিন বাদল, প্রচার সম্পাদক হাজী এনাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আশরাফুল ইসলাম সাব্বির, ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *