বুবলীর কাছে ফিরে গেলেন শাকিব

বিনোদন ডেস্ক:  কিছু দিন আগেও ঢালিউড সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলীকে নিয়ে আলোচনা-সমালোচনা ছিল তুঙ্গে। চলছিল একে অপরের বিরুদ্ধে অভিযোগ পালটা অভিযোগ।

দুজনে বিচ্ছেদের পথে হাঁটছেন এমন গুঞ্জনও উঠেছিল। এসব গুঞ্জনের মধ্যেই বৃহস্পতিবার বুবলীর কাছে ফিরে গেলেন শাকিব খান।

এদিকে ১০ আগস্ট দীর্ঘ সময় যুক্তরাষ্ট্রে থাকার পর দেশে ফিরেন সুপারস্টার শাকিব খান। এদিন বিমানবন্দরে গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন তিনি।

এ সময় বড় ছেলে জয়ের যুক্তরাষ্ট্র সফরে বাবা-ছেলের সুন্দর মুহূর্ত কাটানো সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, ‘আমার সন্তানের প্রতি আমার ভালোবাসা থাকবেই— এটলিস্ট। আপনার সন্তানের প্রতিও আপনার ভালোবাসা থাকে যেমন।’

শাকিব বলেন, ‘বাবা হিসেবে আমি সবসময় চাই যে, আমার সন্তানদের…! জয় গেছে, তাকে একটা সুন্দর মেমোরি দেওয়ার চেষ্টা করেছি। সামনে শেহজাদ খান বীর যাবে, তাকেও একটা সুন্দর মেমোরি দেব; ইনশাআল্লাহ— সো এটি থাকবেই।’

এদিকে দেশে ফিরে শাকিব দ্বিতীয় স্ত্রী শবনম বুবলীর সংসারে থাকা সন্তান ছেলে বীরকে যুক্তরাষ্ট্রে নিয়ে যাওয়ার কথা বলায় নেটিজেনরা ধারণা করেন— আগামীতে এ নায়ক যুক্তরাষ্ট্রে গেলে সেখানে ছেলে বীরকে নিয়ে পাড়ি দেবেন চিত্রনায়িকা বুবলী।

সেই সময় ছেলে বীরকে নিয়ে একসঙ্গে ঘুরে ফিরবেন শাকিব-বুবলী জুটি। কেননা, বড় ছেলে জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রে সময় কাটাতে দেখা গেছে শাকিব-অপুকে।

এর পরই ছেলে শেহজাদ খান বীর ও শাকিব খানকে নিয়ে একসঙ্গে ছবি পোস্ট করেছেন বুবলী।

ফেসবুকে বুবলী লেখেন,

‘আজকের দিনটি আমার জন্য অনেক আবেগ, ভালোবাসা এবং মায়ার। কারণ আজ আমাদের শেহজাদ বাপজানের স্কুলের প্রথম দিন।
এখনো মনে হয় এই তো সেদিন তুমি পৃথিবীতে এলে বাবা। হাঁটি হাঁটি পা পা করে আস্তে আস্তে বড় হচ্ছ। আজকে থেকে তুমি স্কুলে পড়। তোমার আবার একটি ক্লাস আইডি নাম্বারও আছে। আলহামদুলিল্লাহ! অনেক বড় হও বাবা, ভীষণ ভালোবাসি তোমাকে!
সবাই আমার শেহজাদ বাবার জন্য দোয়া করবেন এবং আপনাদের ভালোবাসায় রাখবেন।’

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *