উন্নত খাবারের প্রতিশ্রুতি নিয়ে  শাহী ঈদগাহে ‘রান্নাবাড়ি’র যাত্রা শুরু

উন্নত পরিবেশ, ভিন্ন স্বাদ আর গুণগতমানের খাবার পরিবেশনের প্রতিশ্রুতি নিয়ে যাত্রা শুরু করলো ‘রান্নাবাড়ি’। সিলেটের প্রাণকেন্দ্র শাহী ঈদগাহ এলাকায় খাবারের এ প্রতিষ্ঠানটির উদ্বোধন করা হয়েছে। সোমবার (০৪ সেপ্টেম্বর) দুপুরে মিলাদ মাহফিল ও ব্যাপক লোক সমাগমের মধ্য দিয়ে ব্যতিক্রমী এ রেস্টুরেন্টটির ফিতা কেটে উদ্বোধন করেন সিলেট সিটি কর্পোরেশনের নব-নির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

এসময় তিনি বলেন, রান্নাবাড়ি সিলেটের খাবারের জগতে নতুন মাত্রা যোগ করেছে। তাদের নতুন মেন্যু ভোজন রসিকদের মনে আলাদা স্থান দখল করে নেবে। এ রেস্টুরেন্ট শুধুমাত্র ব্যবসায়িক দিক বিবেচনা না করে, সুলভ মূল্যে স্বাস্থ্যসম্মত খাবার পরিবেশনের মাধ্যমে ভোক্তা সন্তুষ্টি অর্জন করবে বলে আশা প্রকাশ করেন।

এসময় উপস্থিত ছিলেন, দ্য সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি তাহমিদ আহমদ তামিম, সিলেট জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. মবশ্বির আলী, স্বত্ত্বাধিকারী শাহানা চৌধুরী, এডভোকেট মোহাইমিন চৌধুরী রশিদ এপিপি, সিলেট জেলা যুবলীগের দপ্তর সম্পাদক সাজলু লস্কর, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক শহীদ চৌধুরী, খোয়াজ রহিম সবুজ, নিপা দাস প্রমুখ।
রান্নাবাড়ি কর্তৃপক্ষ বলেন, ভোজন রসিকদের তৃপ্তি, নিরাপদ ও সুষম খাবারের পসরা নিয়ে আমরা যাত্রা শুরু করেছি। অর্ডার অনুযায়ী বাংলা, চাইনিজ ও অন্যান্য খাবার পরিবেশনের সুব্যবস্থা রয়েছে। খাবারের দাম অনেকটাই সাশ্রয়ী বলে জানান তিনি। বিজ্ঞপ্তি

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *