বাউল বিরহী কালা মিয়াকে সম্মাননা প্রদান

সোলেমান হোসেন চুন্নু সিলেট : সিলেটে বাউল বিরহী কালা মিয়াকে সম্মাননা প্রদান করা হয়েছে। শনিবার (২ আগস্ট) বিকেল ৪টার সময় নগরীর দরগা গেইট মেট্রোপলিটন ল’ কলেজ হল রুমে বাউল বিরহী কালা মিয়া সুনামগঞ্জ শিল্পকলা একাডেমি কর্তৃক পুরস্কৃত নির্বাচিত সম্মাননা স্বারক প্রদানের আয়োজন করে হাছন রাজা লোক সাহিত্য ও সংস্কৃতি কেন্দ্রীয় পরিষদ সিলেট বাংলাদেশ নামে সংগঠনটি।

লেখক ও লোক গবেষক আবু ছালেহ আহমদ সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন ল’ কলেজ প্রিন্সিপাল এডভোকেট ড. শহীদুল ইসলাম।

নাট্যকার ও সংগঠক সোলেমান হোসেন চুন্নু ও লুংফুর রহমান তারেক যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবি ও গীতিকার শাহ মোঃ আলমগীর,বিশেষ অতিথি মুক্তিযোদ্দা খালেদ আহমদ।

উল্লেখ্য তিনি সুনামগঞ্জ শিল্পকলা একাডেমি কর্তৃক পুরস্কৃত করায় হাছন রাজা লোক সাহিত্য ও সংস্কৃতি কেন্দ্রীয় পরিষদের সিনিয়র সহ সভাপতি বাউল বিরহী কালা মিয়াকে সম্মাননা স্বারক প্রদানের আয়োজন করে সংগঠনটি।
এ সসম উপস্থিত ছিলেন , সহ সভাপতি কনঠ শিল্পী এস এম শাহজাহান, সংগঠক আসাদুজ্জামান নূর, শিল্পী আব্দুল খালিক, সহ সাধারন সম্পাদক এড, আব্দুল্লাহ আল হাসান সহ- সাধারন সম্পাদক নাট্যকার এম কামরুল চৌধুরী, প্রকাশক সাখাওয়াত হোসেন পীর, সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম মিয়া,সহ সাংগঠনিক সম্পাদক নাহিদা চৌধুরী, কোষাধ্যক্ষ- কবি সৈয়দ নিয়াজ, সাস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ফাতাউর রহমান ফাতাহ, আইন বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল হেলাল, মহিলা বিষয়ক সম্পাদিকা সুলতানা আক্তার, সহ মহিলা সম্পাদিকা হাবিবা আক্তার জুমু সহ আর অনেকে।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *