গরীব-দুঃখীর সরকার আওয়ামী লীগ : আনোয়ারুজ্জামান চৌধুরী

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ওসমানীনগর উপজেলার উসমাপুর ইউনিয়নে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (১৫আগস্ট) উসমাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়ালি উল্লাহ বদরুলের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি করপোরেশনের নব-নির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

এসময় তিনি বলেন, ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে পরাজিত স্বাধীনতা বিরাধী মহলের ষড়যন্ত্রে কতিপয় বিপথগামী কুচক্রী বঙ্গবন্ধুকে হত্যা করে দেশের অগ্রগতিকে রুদ্ধ করে দেয়ার চেষ্টা করে। কিন্তু ষড়যন্ত্রকারীদের এ চক্রান্ত বাংলাদেশের অগ্রযাত্রাকে সাময়িকভাবে থামিয়ে দিলেও চিরতরে রুদ্ধ করে দিতে পারেনি। বঙ্গবন্ধুর নির্দেশিত পথে তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৯৬ থেকে ২০০১ সাল এবং পরবর্তীতে ২০০৯ থেকে ধারাবাহিকভাবে মানুষের ভাগ্যোন্নয়নে কাজে করে যাচ্ছেন।

তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগে বিজয়ী করে বাংলার মহনতি মানুষের সেবা করার সুযোগ করে দেবেন।আওয়ামী লীগ গরীব-দুঃখীর সরকার।জামায়াত-বিএনপি নির্বাচন নিয়ে ইতোমধ্যে টালবাহানা শুরু করেছে তাই সবাইকে সতর্ক থাকতে হবে।

চেয়ারম্যান ওয়ালি উল্লাহ বদরুলের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আখতারুজ্জামান চৌধুরী জগলু, জেলা আওয়ামী লীগের সদস্য আবদাল মিয়া, ওসমানী নগর সার্কেল এসপি আশরাফুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান আনা মিয়া, ওসি মাসুদুল আমিন, উমরপুর ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া, উপজেলা আওয়ামী লীগ সদস্য কাজী হেলাল, খালিছ মিয়া,আব্দুল মালেক, জেলা যুবলীগ নেতা কামরুল ইসলাম, উপজেলা কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আনিছুজ্জামান সেলিম, আওয়ামী লীগ নেতা আছাব আহমদ চৌধুরী, মসুদ আহমদ,ফজলু আহমদ চৌধুরী, মকদ্দুছ মিয়া, হাজী শাহীন,খালেদ আহমদ, সৈয়দ সায়েক, নজির আহমদ, কাজী লালন, গোলাম কিবরিয়া, খোকন আহমদ, আনোয়ার মিয়া, আব্দুল মন্নান, কাজী আলী, মিনহাজ আহমদ সাজন, কাজী মিসবাহ, মঞ্জুর আহমদ, শফিক আলী, রয়েল আহমদ, হুসাইন চৌধুরী, মিটুন আহমদ চৌধুরী মুহিব, আব্দুল্লাহ মুসা, জেলা ছাত্রলীগ নেতা সাদিকুল এহসান, উপজেলা ছাত্রলীগের আহবায়, জুবায়ের আমিন, সেলিম আহমদ, যুগ্ম আহবায়ক সুজন মাহমুদ, টুলটুল দেব, শিজিল, নিশাদ, উজ্জ্বল, শাহ সালমান, রাহিন আহমদ, জুবেল আহমদ, নুরুজ্জামান,নাহিদ আহমদ এবং উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল মছব্বীর (রাঙ্গাপুরি)হুজুর।

মিলাদ পরিচালনায় পাঁচপারা হাফিজিয়া দাখিল মদ্রাসার শিক্ষক, প্রকাশিত গায়বি মসজিদ ও তাহিরপুর জামে মসজিদের ইমাম এবং তালামিজে ইসলামিয়ার উপজেলা ও ইউনিয়ন নেতৃবৃন্দ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *