নেইমারকে ছাড়ার কারণ জানাল পিএসজি

স্পোর্টস ডেস্ক : ফ্রান্স ক্লাব পিএসজি ছেড়ে সৌদি আরবের ক্লাব আল হিলালে যাচ্ছেন ব্রাজিল তারকা নেইমার। ইতোমধ্যে নেইমারকে বিক্রি করতে রাজি হয়েছে পিএসজি। খবর স্কাই স্পোর্টসের।

এতে বলা হয়, দুই বছরের চুক্তিতে আল হিলালে যাচ্ছেন নেইমার। সোমবারই মেডিকেল টেস্ট দেবেন তিনি। আর আগামী ৪৮ ঘণ্টার মধ্যে দলবদল সম্পন্ন করবেন ব্রাজিলীয় তারকা।

পিএসজির ঘনিষ্ঠ সূত্রগুলো জানিয়েছে, গত তিন ট্রান্সফার উইন্ডোতে নেইমারকে বিক্রি করতে মুখিয়ে ছিল প্যারিসের ক্লাবটি। অবশেষে সেই পথেই হাঁটল তারা। এজন্য আল হিলালের কাছ থেকে ৮৬ দশমিক ৩ মিলিয়ন ব্রিটিশ পাউন্ড পাবে দ্য প্যারিসিয়ানরা।

এর আগে ২০১৭ সালে বার্সেলোনা থেকে ২০০ মিলিয়নে পিএসজিতে আসেন নেইমার। সেসময় এটি ছিল ট্রান্সফার ফির বিশ্বরেকর্ড।

পিএসজির নতুন কোচ হয়েছেন লুইস এনরিকে। ইতোমধ্যে চাউর হয়েছে, নেইমারকে দলের মূল্য খেলোয়াড় হিসেবে বিবেচনা করছেন না তিনি। মূলত এ কারণে ক্লাবটি ছাড়ছেন ৩১ বছর বয়সী সেলেকাও তারকা।

স্কাই স্পোর্টস নিউজের ‘কাভেহ সোলহেকোল’-এর মতে, সৌদি আরবে বার্ষিক ১২৯ দশমিক ৪ মিলিয়ন পাউন্ড আয় করবেন নেইমার। পিএসজির চেয়ে যা ৬ গুণ বেশি।

চলতি গ্রীষ্মে লিওনেল মেসিকে ডেরায় টানার চেষ্টা করে আল হিলাল। তাকে না পেয়ে কিলিয়ান এমবাপ্পেকে দলে টানা প্রচেষ্টা চালায় তারা। ফরাসি তারকা পেতেও ব্যর্থ হয় সৌদি প্রো-লিগের ক্লাবটি। অবশেষে নেইমারকে পেল তারা।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *