তারেক রহমানরা শান্ত বাংলাদেশকে অশান্ত করতে চায় : আনোয়ারুজ্জামান চৌধুরী

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সিলেট মহানগর ছাত্রলীগের উদ্যোগে এক বিশাল শোক র‌্যালী বের করা হয়।

সোমবার বিকাল ৩টায় সিলেট নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার থেকে এই বিশাল শোক র‌্যালী শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কোর্ট পয়েন্টে গিয়ে শেষ হয়।

সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাঈম আহমেদ’র পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি করপোরেশনের নব-নির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

এসময় মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, তারেক রহমানরা শান্ত বাংলাদেশকে অশান্ত করতে বিভিন্ন ধরণের ষড়যন্ত্র করছে।ছাত্রলীগকে বদনাম করার জন্য এবং প্রশ্নবিদ্ধ করতে তাদের এজেন্টরা বসে আছে।তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।ছাত্রলীগ প্রত্যেক সময় এদেশের মানুষের ভোট এবং ভাতের অধিকার প্রতিষ্ঠা করতে সংগ্রাম করেছে।

তিনি বলেন, শোক দিবসে এসেও আমরা ষড়যন্ত্র দেখতেছি। ১৯৭৫ সালের ১৫ আগষ্টে বঙ্গবন্ধু স্বপরিবারে হত্যা করে আন্তর্জাতিক ও দেশীয় চিহ্নিত খুনিরা স্বপ্ন দেখেছিল বাংলাদেশকে তারা পাকিস্তানী কায়দা শাসন করবে।কিন্তু মহান আল্লাহ তায়লার ইচ্ছায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশে এসে ১৯৮১ সালে আওয়ামী লীগের হাল ধরে আজকে বিশ্বের দরবারে বাংলাদেশকে তুলে ধরেছেন সেখান থেকে আমাদের আর পিছনে ফিরে তাকাতে হবে না।আগস্ট মাস শোকের মাস।শোককে শক্তিতে পরিণত করেই এগিয়ে যেতে হবে। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে ক্ষমতায় নিয়ে আসতে হবে।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিধান কুমার সাহা, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রনজিত সরকার, মহানগর আওয়ামীলীগের সদস্য জুমাদিন আহমদ, এমরুল হাসান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, সাধারণ সম্পাদক রাহেল সিরাজ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *