পুরোনো রূপে ফিরতে যা করবেন পরীমনি

বিনোদন ডেস্ক : ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা পরীমনি গত বছরের ১০ আগস্ট পুত্রসন্তান শাহীম মুহাম্মদ পদ্ম জন্ম দেন। পদ্ম গর্ভে আসার পর থেকে সিনেমায় অনিয়মিত এ চিত্রনায়িকা। তবে এখন ফেরার প্রস্তুতি নিচ্ছেন তিনি। তবে পুরোনো রূপে ফিরেই হয়তো তিনি যোগ দেবেন।
সন্তান জন্মের পর প্রতিটি নারীর ওজন বেড়ে যায়। ঢাকাই চলচ্চিত্রের এ নায়িকারও তাই হয়েছিল। সিনেমায় ফেরার প্রস্তুতি নেওয়ায় এখন ওজন ঝরিয়ে প্রায় আগের অবস্থায় ফিরেছেন। এখন আর মাত্র চার কেজি ওজন কমানো লক্ষ্য তার।

পরীমনি বলেন, আমি এখন ৫৬ কেজিতে আছি— টার্গেট রয়েছে ৫২ কেজি। একসময় ওজন ৫২-৫৩ কেজির মধ্যে ছিল। ছেলে পদ্মর জন্মের আগে ও পরে অনেক বেড়ে গিয়েছিল ওজন।

মাত্র অল্প কদিনের মধ্যেই সিনেমায় ফেরার আভাস দিয়েছেন পরীমনি। কিছু দিন আগেই সংবাদমাধ্যম থেকে জানা যায়— কলকাতা ও বাংলাদেশ মিলে বড় বাজেটের তিনটি সিনেমা ঘোষণা আসার সম্ভাবনা রয়েছে।

ছেলের জন্মদিন নিয়ে গণমাধ্যমকে এ অভিনেত্রী বলেন, কলকাতা-বাংলাদেশ মিলেই সিনেমা করব। কয়েকটি জায়গায় কথা হয়েছে। মোটামুটি চূড়ান্ত বলতে পারেন। তবে এখনই সেসব বলা যাবে না। কজন প্রযোজক তো পদ্মর জন্মদিনেই তা ঘোষণা দিতে চেয়েছিলেন। কিন্তু রাজি হইনি আমি।

পরীমনি আরও বলেন, এ প্রস্তাবে আমি রাজি হইনি। কেননা এটি ছেলের প্রথম জন্মদিন। পদ্মর প্রথম জন্মদিনের আনন্দকে আমি ভাগাভাগি করতে চাচ্ছি না। তবে ছেলের জন্মদিনে ঘোষণা না এলেও পর পরই ঘোষণা আসবে বলেও জানান তিনি।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *