জাতির পিতার প্রেরণার উৎস ছিলেন বঙ্গমাতা: আনোয়ারুজ্জামান চৌধুরী

সিলেট সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র  আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সকল প্রেরণার উৎস ছিলেন বঙ্গমাতা বেগম শেখ ফজিলাতুননেছা মুজিব। তিনি বঙ্গবন্ধুর পাশে থেকে বিশ্বস্ত হাতে সকল প্রতিকূলতার বিপক্ষে লড়াই করতে পেরেছিলেন বলেই জাতির পিতা দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব অর্জনে নিরলস সংগ্রাম চালিয়ে যেতে পেরেছিলেন। বঙ্গমাতার ঋণ কোনদিনই শোধ হওয়ার নয়।

সিসিক মেয়র আজ মঙ্গলবার( ৮ আগস্ট)  বাদ জোহর হযরত শাজালাল দরগাহ মসজিদে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯৩তম জন্মদিনে কেন্দ্রীয় কর্মসূচির অংশ অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে এসব কথা বলেন।
সিলেট জেলা ও মহানগর যুবলীগ আয়োজিত এ দোয়া মাহফিলে জাতির পিতা, বঙ্গমাতাসহ ১৫ আগস্টের সকল শহীদ, জাতীয় চার নেতা এবং মহান মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফেরাত এবং দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা যুবলীগের সভাপতি ও ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ ভিপি, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামিম আহমদসহ অন্যান্য নেতৃবৃন্দ।

কমেন্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *